whatsapp channel

‘সেরা জিনিস খাওয়ালো মধুবনী’, ক্যামেরার সামনেই এ কী কাণ্ড করে বসলেন রাজা!

ছোটপর্দার সবথেকে জনপ্রিয় জুটিদের নাম উঠলে রাজা গোস্বামী (Raja Goswami) আর মধূবনী গোস্বামীর (Madhubani Goswami) নাম না করলেই নয়। কেরিয়ারের প্রথম ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই পরস্পরকে মন দিয়ে বসেছিলেন তাঁরা।…

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দার সবথেকে জনপ্রিয় জুটিদের নাম উঠলে রাজা গোস্বামী (Raja Goswami) আর মধূবনী গোস্বামীর (Madhubani Goswami) নাম না করলেই নয়। কেরিয়ারের প্রথম ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই পরস্পরকে মন দিয়ে বসেছিলেন তাঁরা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। বর্তমানে একমাত্র ছেলে কেশবকে নিয়ে সুখের সংসার রাজা মধুবনীর। সোশ্যাল মিডিয়ায় সর্বক্ষণই তাঁদের হ্যাপি ফ্যামিলির ছবি দেখতে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় দুজনেই খুব সক্রিয় থাকেন। শেয়ার করতে থাকেন নানান ছবি, ভিডিও। সম্প্রতি রাজার শেয়ার করা একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। জুটির কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যায়, রাজা টেবিলে বসে রয়েছেন একটি আপেল খাবেন বলে। কিন্তু সে সময়েই ছুটে আসেন মধুবনী। আপেল মুখে ঢোকানোর আগেই তিনি চট করে রাজার মুখে কয়েকটি ওষুধ পুরে দেন।

'সেরা জিনিস খাওয়ালো মধুবনী', ক্যামেরার সামনেই এ কী কাণ্ড করে বসলেন রাজা!

স্ত্রীর কাণ্ডে রাজা তো অবাক। মধুবনীকে তিনি জিজ্ঞাসা করেন, তাঁকে কীসের ওষুধ খাওয়ালেন তিনি আর কেনই বা খাওয়ালেন। উত্তরে অভিনেত্রী বলেন, আগামীকালই ওষুধগুলি মেয়াদ উত্তীর্ণ হয়ে যাচ্ছে। তাই স্বামীকে খাইয়ে দিয়েছেন তিনি। মজার ভিডিওটি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা। রাজা মধুবনীর এই খুনসুটি বেশ পছন্দ করেছেন তাঁরা।

প্রসঙ্গত, টেলি ইন্ডাস্ট্রির বহুদিনের পুরনো সদস্য রাজা মধুবনী। ‘ভালোবাসা ডট কম’ দিয়ে কেরিয়ার শুরু করার পর থেকে একের পর অনবদ্য সিরিয়াল উপহার দিয়ে এসেছেন তাঁরা। এই অভিনয় জগৎ শুধু তাঁদের খ্যাতিই দেয়নি, জীবনসঙ্গী কেও খুঁজে দিয়েছে। মা হওয়ার পরেই সাময়িক ভাবে অভিনয় জগৎকে বিদায় জানিয়েছিলেন তিনি। সারাদিন কেশবকে মানুষ করার পেছনেই নিজের সময় দিয়েছেন অভিনেত্রী। তবে অনুরাগীদের আরো কাছাকাছি চলে আসার জন্য একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন রাজা মধুবনী। জুটির সংসারের সদস্য হয়ে উঠেছেন তাঁদের ভক্তরাও। মধুবনীকে আর সিরিয়ালে দেখা না গেলেও রাজা এখনো অভিনয় চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে মধুবনী ব্যস্ত নিজের সালোঁ এবং ইউটিউব চ্যানেল নিয়ে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই