whatsapp channel

শাড়ি-ঘোমটা ছেড়ে সুইমসুটে মানিকের ‘বড়মা’! পুলের জলে আবেদনময়ী ছবি পোস্ট সোহিনীর

টেলিভিশনের জনপ্রিয় মুখ সোহিনী স্যান্যাল (Sohini Sanyal)। বহু সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শকরা। মূলত নায়ক নায়িকার মা, মাসি স্থানীয় চরিত্রেই বেশি দেখা যায় সোহিনীকে। কিন্তু চরিত্র যেমনই হোক না কেন, নিজের…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশনের জনপ্রিয় মুখ সোহিনী স্যান্যাল (Sohini Sanyal)। বহু সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শকরা। মূলত নায়ক নায়িকার মা, মাসি স্থানীয় চরিত্রেই বেশি দেখা যায় সোহিনীকে। কিন্তু চরিত্র যেমনই হোক না কেন, নিজের একশো শতাংশ দিয়ে চরিত্রটিকে জীবন্ত করে তোলেন তিনি। আর তাই তো প্রতিটি সিরিয়ালেই সোহিনী অভিনীত চরিত্রকে এত পছন্দ করেন দর্শকেরা।

সোহিনীর অভিনয় কেরিয়ার দীর্ঘদিনের। জি বাংলা, স্টার জলসা দুই প্রথম সারির চ্যানেলেই একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ বড়মা চরিত্রে অভিনয় করছেন সোহিনী। এছাড়াও ওই একই চ্যানেলের ‘গাঁটছড়া’ সিরিয়ালেও খড়ি ঋদ্ধির কাকিমার চরিত্রে তাঁকে দেখেছে দর্শক। দুটি চরিত্রই জায়গা করে নিয়েছে দর্শক মনে। পাশাপাশি সান বাংলায় ‘সীমানা পেরিয়ে’ সিরিয়ালেও অভিনয় করছেন তিনি। সোহিনীর অভিনয় দক্ষতা বরাবরই মুগ্ধ করে সিরিয়ালপ্রেমীদের।

শাড়ি-ঘোমটা ছেড়ে সুইমসুটে মানিকের 'বড়মা'! পুলের জলে আবেদনময়ী ছবি পোস্ট সোহিনীর
সোহিনী স্যান্যাল

তবে অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সোহিনী। ইনস্টাগ্রামে ১ লক্ষ ২৬ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি বেশ সুন্দর করে সাজিয়েছেন অভিনেত্রী।সেখানে ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি যেমন তুলে ধরেন তিনি, তেমনি অভিনয় জীবনের নানান ঝলকও দেখান নিজের অনুরাগীদের। বিশেষ করে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায় সোহিনীকে। সেই সব রিল ভিডিও বেশ ভাইরাল হয় নেটপাড়ায়।

তবে সম্প্রতি একেবারে অন্য রকম লুকে ধরা দিলেন সোহিনী। নীল রঙা সুইমসুটে পুলের জলে লেন্সবন্দি হলেন তিনি। একটানা ব্যস্ত শিডিউলের ফাঁকে একান্ত সময় কাটানোর ফাঁকেই ছবিটি তুলেছেন অভিনেত্রী। নেটিজেনরা কমেন্টে প্রশংসা করেছেন সোহিনীর। কেউ কেউ আবার তাঁকে জলপরীর তকমাও দিয়েছেন। তবে মানিকের বড়মার এই লুক দেখে বেশ অবাক নেটনাগরিকরা। সিরিয়ালে চরিত্রের খাতিরে সর্বক্ষণ মাথায় ঘোমটা টেনে থাকতে হলেও বাস্তব জীবনে কিন্তু বেশ স্টাইলিশ সোহিনী। এই ছবিই তার অন্যতম প্রমাণ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই