whatsapp channel

শাহিদের কিচেনে ছোট্ট মিশা, বাবার জন্য আহ্লাদ করে রান্না করে মেয়ে

শাহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম ফেভারিট ও চর্চিত কাপল। এদের ভালোবাসায় সরগরম থাকে পেজ থ্রির পেজ। দুই সন্তানকে নিয়ে বেশ খুশিতে সংসার করছেন। মীরা অভিনয় না করলেও সুন্দরী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শাহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম ফেভারিট ও চর্চিত কাপল। এদের ভালোবাসায় সরগরম থাকে পেজ থ্রির পেজ। দুই সন্তানকে নিয়ে বেশ খুশিতে সংসার করছেন। মীরা অভিনয় না করলেও সুন্দরী অভিনেত্রীদের থেকে কম সুন্দর নন। অভিনয় থেকে কয়েক শো হাত দূরেই থাকেন মীরা রাজপুত, তবে শাহিদ পত্নীর ফলোয়ার সংখ্যা নেহাত কিছু কম নয়। মোট ফলোয়ার সংখ্যা ২৪ লক্ষের বেশি। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষনীয়। অন্যান নায়িকাদের মতো মীরার ফ্যান ফলোয়ার সংখ্যা দেখার মতো।

Advertisements

মীরা রাজপুত বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। মাঝে মাঝেই অনুরাগীদের সঙ্গে নিজেদের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রী একে অপরের সঙ্গে খুনসুটিও করেন। অনুরাগীদের মাতিয়ে রাখতে তাঁদের এই কাজ অনেকেরই ভালো লাগে।  মীরার ফ্যাশন সেন্স চোখে পড়ার মতো। সংসারের পাশাপাশি কড়া ডায়েট আর শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ভালোবাসেন শাহিদ ঘরণী। এছাড়া নিজেদের স্টাইল আর ফ্যাশন সেন্সের জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই চর্চায় থাকেন মীরা। নিজের ফ্যাশনে বড় বড় সেলিব্রেটি তাঁর কাছে হার মানবে।

Advertisements

এসবের পাশাপাশি নিজের সন্তানকে সময় দিতে ভোলেননি মীরা। শাহিদ আর মীরার ২০১৫ সালে বিয়ে হয় আর ২০১৬ সালে তাঁদের বড় মেয়ে মিশা হয়। এরপর ২০১৮ সালে ছোট ছেলে জাইন। মিশা ও জাইন দুজনেই শাহিদের নয়নের মনি। আর দুই সন্তান তাঁদের বাবাকে চোখে হারায়। সম্প্রতি শাহিদ কাপুর নিজের পরবর্তী সিনেমা ‘জার্সি’ নিয়ে বেশ ব্যস্ত। আর বাবার জন্য বাড়িতে তাঁর মেয়ে মিশা পছন্দের কেক বানালেন।

Advertisements

শাহিদের কিচেনে ছোট্ট মিশা, বাবার জন্য আহ্লাদ করে রান্না করে মেয়ে

Advertisements

হ্যাঁ এই ওকরত্তি শতার বাবার জন্য একটি হৃদয় আকৃতির চকোলেট কেক বেক করলো এবং এটি এখনকার সবচেয়ে মধুর ইঙ্গিত এই বাবা মায়ের সম্পর্কের। মীরা এই কেকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মীরা তার ইনস্টাগ্রাম গল্পে অবনতিশীল কেকের একটি ছবি পোস্ট করেছেন। তিনি মিশাকে তার পোস্টে “মিসি দ্য বেকার” বলে অভিহিত করেন।এবং লিখেছেন, “এটি সর্বদা পিতার জন্য ভালোবাসা দিবস “। চারবছরের মিশার কান্ডকারখানা দেখে সকলে বেশ আনন্দিত।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media