whatsapp channel

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার পর্দার ‘পটল কুমার গানওয়ালা’

মেয়েরা খুব তাড়াতাড়ি বড় হয়ে যায় তাই না? নাকি বাচ্চারা আজকাল সময়ের তুলনায় একটু বেশি বড় বড় হাবভাব দেখাচ্ছে, কোনটা? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ অভিনেত্রী ও সাধারণ মানুষ অ্যাক্টিভ থাকছেন…

Avatar

HoopHaap Digital Media

মেয়েরা খুব তাড়াতাড়ি বড় হয়ে যায় তাই না? নাকি বাচ্চারা আজকাল সময়ের তুলনায় একটু বেশি বড় বড় হাবভাব দেখাচ্ছে, কোনটা? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ অভিনেত্রী ও সাধারণ মানুষ অ্যাক্টিভ থাকছেন এবং নিজেদের জনপ্রিয়তা ধরে রাখার জন্য যখন তখন যেকোনো ধরনের ছবি পোস্ট করছেন। কোনো রাখঢাক ছাড়াই সোশ্যাল মিডিয়া এখন এক্কেবারে ওপেন প্ল্যাটফর্ম। এইখানে অর্ধ নগ্নতা কোনো ইস্যুই নয়। পাশ্চাত্য শিক্ষা এবং সংস্কৃতি যে আমাদের গ্রাস করে ফেলেছে তার দুর্দান্ত উদাহরণ হতে পারে আজকের প্রজন্ম, আজকের যৌবন, আজকের কৈশোর এবং আজকের শৈশব।

বাংলা ধারাবাহিকের একটি শিশু শিল্পী, যার নাম হিয়া দে, সোশ্যাল মিডিয়ায় কুৎসিত কথার দ্বারা সমালোচিত হলেন। খুব বাজে ইঙ্গিতেই তাকে বিদ্ধ করা হয় সোশ্যাল মিডিয়ায়। এখন প্রশ্ন হল কী ধরনের বিদ্রুপ ওই শিশু শিল্পী হিয়া দেকে করা হয়? একটা সময়, স্টার জলসা দিয়ে হাতে খড়ি হয় হিয়ার। এরপর জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে ছোট আলোর পাঠ করে সে। ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিক দিয়েই পরিচিতি পান ছোট্ট হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

এই ছোট্ট হিয়া এখন ইন্সটাগ্রামে বেশ অ্যাক্টিভ। বেছে বেছে নিজের সুন্দর ছবি দিয়ে প্রোফাইল সাজিয়েছেন। আচমকা কেমন বড় হয়ে গেল পটল। চোখে মুখে শৈশব লেগে থাকলেও তার বেশ কিছু আচরণ অত্যন্ত অদ্ভুত লাগে দর্শকদের। এরপরেই তারা হিয়ার ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ দিয়ে বিদ্রুপ করে লেখেন ‘কচি পটল পাকা পটল’. সাথে হিয়ার বেশ কিছু ছবিও থাকে। সোশ্যাল মিডিয়ায় হিয়ার এরকম অদ্ভুত ছবি নানাভাবে ছড়িয়ে গিয়েছে।

স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার পর্দার 'পটল কুমার গানওয়ালা'

হিয়ার ইনস্টাগ্রাম রিল দেখে অনেকের মন্তব্য, ‘এই মেয়েটা ছোট থেকেই খুব পাকা। অসহ্য লাগে একেবারে’। কেউ কেউ কচি পটল ও পাকা পটলের ছবি দেখে হেসে লুটোপুটি। এইসব দেখতে পারছেন হিয়া। এখনও কোনো মন্তব্য করেননি এবং তার বাবা মাও এই ব্যাপারে কোনো শব্দ উচ্চারণ করেননি । আপাতত নতুন সময়ে গা ভাসিয়েছেন এই খুদে শিল্পী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media