Advertisements

Mimi Chakraborty: ‘কী বড় বড় জামরুল’, মিমির ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

গরমকালে খানিক স্বস্তি দেয় নানান গ্রীষ্মকালীন ফল। মাঝে কিছুদিন বৃষ্টির জন্য শান্তি পেয়েছিল রাজ্যবাসী। কিন্তু এখন আবার গরম অনুভূত হতে শুরু করেছে। আর এই গরমকালের আনন্দ উপভোগ করতে এক দারুণ কাজ করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর নিজের হাতে যত্ন করা গাছের ফল শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে।

নিজের হাতে গাছ লাগানোর পর সেই গাছে ফল বা ফুল ধরলে আনন্দই হয় অন্য রকম। মিমিও এখন সেই আনন্দই উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি আর ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখান থেকেই জানা গিয়েছে, নিজে হাতে জামরুল গাছ লাগিয়েছিলেন অভিনেত্রী। এখন ফল এসেছে সেই গাছে। আর সেই একগুচ্ছ ফল দেখে মুখে হাসি আর ধরছে না মিমির। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ঝুড়ি ভর্তি করে ফল রাখার পরেও মেঝেতে ছড়িয়ে রাখা রয়েছে আরো জামরুল।

আরেকটি ভিডিওতে দেখা যায়, গাছ থেকে জামরুল পেড়ে আর অপেক্ষা করতে পারেননি মিমি। পোশাকে মুছেই কামড় বসিয়েছেন বড় বড় রসালো জামরুলে। মিমি একা নন, ফলের স্বাদ নিতে দেখা গিয়েছে তাঁর পোষ্যদেরও। পোস্টের ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আনন্দ হল যখন নিজের হাতে গাছ লাগানোর পর সেটি বড় হওয়ার অপেক্ষা করে তারপর ফল পেড়ে ভাগ করে খাওয়া’। নেটিজেনরাও নানান মন্তব্য করেছেন মিমির এই পোস্টে। একজন লিখেছেন, ‘আমাদের এখানে এটাকে গোলাপজাম বলে’। আবার আরেকজন লিখেছেন, ‘এটাকে থাইল্যান্ড জামরুল বলে’।

প্রসঙ্গত, ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করে বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন মিমি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে যে টলি নায়িকাদের, তাঁদের মধ্যে মিমির নাম রয়েছে একেবারে প্রথমে। পর্দার পরেই নেট পাড়ায় তাঁর খ্যাতি দেখার মতো। মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow