whatsapp channel

Jaya Ahsan: ভুলকেও ভালোবেসেছেন জয়া আহসান!

ওপার বাংলার অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan) বর্তমানে এপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। তাঁর অভিনয় দক্ষতা প্রশংসনীয়। সম্প্রতি জয়া বলিউডে ডেবিউ করেছেন। পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) অভিনীত হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’-এ…

Avatar

Nilanjana Pande

ওপার বাংলার অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan) বর্তমানে এপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। তাঁর অভিনয় দক্ষতা প্রশংসনীয়। সম্প্রতি জয়া বলিউডে ডেবিউ করেছেন। পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) অভিনীত হিন্দি ফিল্ম ‘কড়ক সিং’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ‘কড়ক সিং’ স্ট্রিম হয়েছে জি ফাইভে। এর মধ্যেই তাঁর জীবন সম্পর্কে অকপট হলেন জয়া।

চলতি বছরের আন্তর্জাতিক কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল জয়ার জন্য যথেষ্ট বিশেষ। এই বছরে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর চারটি ফিল্মের স্ক্রিনিং হয়েছে। ফলে উচ্ছ্বসিত জয়া। এই ফিল্মগুলির মধ্যে একটি ছিল ইরানি ফিল্ম। দুটি ছিল এপার বাংলার ফিল্ম। এছাড়া ছিল ‘কড়ক সিং’-এর প্রিমিয়ার। পঙ্কজ ত্রিপাঠীর সাথে কাজ প্রসঙ্গে জয়া জানালেন, তিনি শুধুমাত্র একজন ভালো অভিনেতা নন, খুব ভালো একজন মানুষও বটে। পঙ্কজ যথেষ্ট ডাউন টু আর্থ। জয়া প্রথমে পঙ্কজের সাথে অভিনয়ের প্রস্তাব পেয়ে একটু চিন্তিত হলেও সহ-অভিনেতা পঙ্কজের সাথে অভিনয় করতে গিয়ে আপনাআপনিই সব কিছু সহজ হয়ে গিয়েছিল। ‘কড়ক সিং’-এ অভিনয়ের সুযোগের জন্য জয়া কৃতজ্ঞ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury)-র কাছে।

চিত্রনাট্যকে যথেষ্ট গুরুত্ব দেন জয়া। ‘কড়ক সিং’-এ তাঁর চরিত্র ছোট হলেও যথেষ্ট গুরুত্বপূর্ণ। জয়া এই কারণেই ফিল্মে অভিনয় করতে রাজি হয়েছিলেন। তবে অবশ্যই ‘চেরি অন দ্য টপ’ পঙ্কজ তো ছিলেনই। তবে জয়ার মুখে শোনা গেল, বাংলাদেশেও ইদানিং ভালো ভালো কাজ হচ্ছে। অন্তরের সৌন্দর্যে বিশ্বাস করেন জয়া। তাঁকে আকর্ষণ করে ব্যক্তিত্ব। জয়াও জীবনে অনেক ভুল করেছেন। কিন্তু তা তাঁকে অভিজ্ঞ করেছে। ফলে ভুলটাকেও ভালোবেসেছেন জয়া।

চলতি বছরের পুজোয় রিলিজ হয়েছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ‘দশম অবতার’। যথারীতি এই ফিল্মেও নজর কেড়েছে জয়ার অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo