BollywoodHoop Plus

বলিউডে পাড়ি রুক্মিণী মৈত্রর, বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে একশন মুভিতে

টালিগঞ্জের সুন্দরীদের তালিকার মধ্যে ওপরের দিকে নিজের জায়গা করে নিয়েছেন রুক্মিণী মৈত্র। এবার এই টালিগঞ্জের সুন্দরী তনয়া পাড়ি দিচ্ছেন বলিউডে। এটি বলিউড প্রজেক্ট এর সঙ্গে নাম জড়াতে চলেছে টলিউড সুন্দরী রুক্মিণীর। বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামাল। বলিউডে এই অভিনেতা একশন মুভি তে বেশি অভ্যস্ত রুক্মিণীর সঙ্গেও তিনি যে প্রজেক্টে কাজ করতে চলেছেন সেটিও শুরু থেকে শেষ পর্যন্ত একটি একশন প্রজেক্ট। বিপুল আমৃতলাল রায়ের এই ছবিতে তিনি এবং রুক্মিণী অভিনয় করতে চলেছেন এমনটাই বিদ্যুৎ জানিয়েছেন। চলচ্চিত্রটির নাম ‘সানাক’।

কখনো দেবের সঙ্গে জুটি বেঁধে কখনো বা অন্যান্য অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে একটার পর একটা হিট সিনেমা উপহার দিয়েছেন রুক্মিণী। ছিপছিপে শরীরের গঠন, লাস্যময়ী চেহারায় খুব সহজেই প্রত্যেকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। দেবের সঙ্গে নিয়ে ‘রিয়েল লাইফ’ স্টোরি পাশাপাশি রুক্মিণী তার ‘রিল লাইফে’ বেছে নিয়েছেন একটার পর একটা সুপারস্টারকে। এবারে শুধু দেখার পালা এই বঙ্গ তনয়া বলিউডে নিজের জায়গা কতটা তৈরি করতে পারে।

টলিউডের সুন্দরীদের তালিকার মধ্যে নিজের জায়গা তৈরি করা মুখের কথা নয়, রুক্মিণীকে নবাগতা বলা যায়। হ্যান্ডসাম, সুপারস্টার দেবের সঙ্গে তার সম্পর্কের কথাও নেটিজেনদের মধ্যে বেশ চর্চিত বিষয়। এবার রুক্মিণীর নামের সঙ্গে জুড়ে গেল বলিউড। এই সিনেমায় তারা দুজন ছাড়া ঠিক আর কে কে অভিনয় করেছেন আস্তে আস্তে সবকিছুই প্রকাশ্যে আসবে। অপেক্ষা শুধু কিছুদিনের।

Related Articles