BollywoodHoop Plus

সামনেই বিয়ে! গ্রেপ্তার হয়েও জামিনের আবেদন সুশান্ত মামলার সন্দেহভাজন ব্যক্তি সিদ্ধার্থ পিঠানির

বন্ধু শব্দের সঠিক প্রয়োগ অনেকেই করতে পারে না, শুধু মুখেই থাকে বন্ধুত্বের কথা। এমনও অনেকে আছেন যারা পিঠে ছুরি মেরে সামনে এসে মুখে জল ঢালে। বিচিত্র সমাজে সকল ধরনের মানুষই আছে, যার একটা বড় প্রমাণ হল সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু। যদিও এটা কোন ধরনের মৃত্যু তার সঠিক ব্যাখ্যা এখনও পাওয়া যায়নি।

সম্প্রতি, সুশান্ত সিং রাজপুত কেসে গ্রেফতার করা হয়েছিল বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে। ১৪ দিনের বিচারাধীন জেল হেফাজত দেওয়া হয়েছিল এন সি বি র তরফ থেকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সিদ্ধার্থ পিঠানির সমস্ত কাজ এন সি বি র আতস কাচের তলায় ছিল। শেষে চলতি মাসে গ্রেফতার হন তিনি।

এবারে, নিজের বিয়ের জন্য জামিনের আবেদন জানালেন অভিযুক্ত সিদ্ধার্থ। অভিযুক্তের আইনজীবী তারেক সৈয়দ জানিয়েছেন, ২৬ জুলাই সিদ্ধার্থের বিয়ে, তাই তার জামিন প্রয়োজন। অবশ্য, তিনি জামিন পাবেন কি না, সেই শুনানি হবে আগামী ১৬ জুন।

এদিকে এন সি বি NCB র তরফ থেকে জানানো হয়েছে, “আমাদের ওঁর বাগদানের বিষয়ে বলা হয়েছিল। কিন্তু বিয়ের উল্লেখ তখন করা হয়নি। এ সবের সঙ্গে আমাদের মামলার কোনও সম্পর্ক নেই।” অবশ্য, সিদ্ধার্থের আইনজীবী জানিয়েছেন যে বিয়ের অনুষ্ঠান শেষ হলেই সিদ্ধার্থ এসে আবার আত্মসমর্পণ করবেন। প্রসঙ্গত, আগামী ১৪ ই জুন সুশান্তের অকাল মৃত্যুর এক বছর সম্পন্ন হবে। এখনও পর্যন্ত এই মৃত্যুকে আত্মহত্যা বলে চালালেও, সেই আত্মহত্যার কারণ ই বা কি হতে পারে তার উত্তর আজও পাওয়া যায়নি।

Related Articles