whatsapp channel

বাংলা ছবির কম পারিশ্রমিকের কারণেই কি বলিউডে পাড়ি! বিস্ফোরক যীশু সেনগুপ্ত

"আর্টিস্টরা মানুষ, আর বাকিরা? তাঁরা মানুষ নয়? কোনও বীমা দেওয়া উচিত না। কেউ এখানে ফ্রি তে কাজ করছে না। সবাই জিএসটি সমেত পার ডে বুঝে নেবেন।" অভিনেত্রী সায়নী ঘোষের এটি…

Avatar

HoopHaap Digital Media

“আর্টিস্টরা মানুষ, আর বাকিরা? তাঁরা মানুষ নয়? কোনও বীমা দেওয়া উচিত না। কেউ এখানে ফ্রি তে কাজ করছে না। সবাই জিএসটি সমেত পার ডে বুঝে নেবেন।” অভিনেত্রী সায়নী ঘোষের এটি একটি ফেসবুক পোস্ট ছিল। অন্যদিকে লকডাউনের পরপর টলিউডের বেশ কয়েকজন তাবড় তারকা ইন্ডাস্ট্রির সঙ্গে আপোষের কথা জানান। তাঁদের মত যে করোনার জন্য টলিউড ইন্ডাস্ট্রি ব্যপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। লাভের মুখ কেউই দেখেননি। যেকয়টি ফিল্ম রিলিজ করেছে তার সবকটি ওটিটি প্ল্যাটফর্মে। ফলে প্রযোজকদের ভাঁড়ার ঘর প্রায় ফাঁকা। এমত অবস্থায় কম পারিশ্রমিকে রাজী হয়েছেন কয়েকজন তাবড় অভিনেতা।

প্রসঙ্গত যীশু সেনগুপ্ত যিনি কিনা এই মুহূর্তে বাংলার হার্টথ্রব। ওহো শুধু বাংলা লিখলে ভুল হবে, তিনি এখন বলিউডেও বেশ পরিচিত মুখ হয়ে উঠছেন। যাইহোক শিকড় তাঁর বাংলারই। বর্তমানে তিনি বাংলা ছাড়াও বেশ কয়েকটি হিন্দি সিনেমায় নিজের প্রশংসা কুড়িয়েছেন। যেই সিনেমায় হাত দিচ্ছেন তাতেই তিনি দর্শক মনে দাগ কাটতে পারছেন। বলিউডে ‘পিকু’, ‘মর্দানি’র মতোন ছবি দিয়ে রীতিমতন প্রশংসিত হয়েছেন তিনি। এরপরেও তাকে দেখা গেছে ‘শকুন্তলা দেবী’, ‘সড়ক ২’ এর মতোন বিগ বাজেট ছবিতে। এই বছর জানুয়ারির প্রথম দিকে শোনা গিয়েছিল যীশু দক্ষিনি ছবিতে নাম লিখিয়ে ফেলেছেন। তেলুগু অভিনেতা নাগা শৌর্যর সঙ্গে একটি দক্ষিণী ছবি করছেন তিনি। নাম ‘অশ্বত্থামা’। কিন্তু করোনার জন্য স্তব্ধ থাকলেও হিন্দি দুনিয়ায় দারুন আসর বসিয়ে ফেলেছেন। একের পর এক হিট ওয়েব সিরিজ দিয়ে যাচ্ছেন যীশু সেনগুপ্ত। ‘টাইপরাইটার’ ও ‘স্কাইফায়ার’ এও দুর্দান্ত অভিনয় করেছেন। এদিকে ‘মণিকর্ণিকা’য় তিনি বলিউড কুইন কঙ্গনা রানাউতের স্বামী। সব মিলিয়ে যীশুর পাল্লা বেশ ভারী।

যীশু কি তবে বলিউডেই আসর বসাতে চাইছেন? টলিউড থেকে মুখ ফেরাতে চাইছেন কেন? এর কারণ কি সেই ‘পারিশ্রমিক’! যদিও যীশু এই নিয়ে অন ক্যামেরা কিছুই বলেননি। কিন্তু অনেকেরই অনুমান টলি ইন্ডাস্ট্রিতে সঠিক পারিশ্রমিক দেওয়া হয় না। অনেকেরই ধারণা টলিউড ইন্ডাস্ট্রিতে পেমেন্ট এর সমস্যা একটা উল্লেখযোগ্য বিষয়। যীশুও কি এর শিকার?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media