whatsapp channel

Bipasha Basu: কোনো রাখঢাক ছাড়াই মেয়েকে স্তন্যপানের ছবি শেয়ার করলেন বিপাশা বসু

গত বছর নভেম্বর মাসে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। মেয়ের জন্মের দিনই বিপাশা জানিয়েছিলেন নবজাতিকার নাম দেবী (Devi Basu Singh Grover)। আপাতত বিপাশার দিনের চব্বিশ ঘণ্টার দখল নিয়েছে…

Avatar

Nilanjana Pande

গত বছর নভেম্বর মাসে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। মেয়ের জন্মের দিনই বিপাশা জানিয়েছিলেন নবজাতিকার নাম দেবী (Devi Basu Singh Grover)। আপাতত বিপাশার দিনের চব্বিশ ঘণ্টার দখল নিয়েছে দেবী। এর আগে দেবীর দুটি পা শেয়ার করেছিলেন বিপাশা। এবার নববর্ষে মেয়েকে ব্রেস্টফিড করানোর ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তিনি।

বুধবার বিপাশা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন যাতে দেবীর মুখ প্রকাশ করেননি তিনি। ছবিতে তিনি ব্রেস্টফিডিং-এর সময় আবৃত রেখেছেন দেবীর মুখ। ছবির কমেন্ট বক্স অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে। অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে দেবীকে কোলে নিয়ে বিপাশা ও করণ একটি ছবি শেয়ার করেছিলেন। তাতে দেবীর পরনে ছিল জাম্পস্যুট, হাতে গ্লাভস ও পায়ে মোজা। দেবীর মুখ বিপাশা ঢেকে দিয়েছিলেন হার্ট ইমোজিতে। সম্প্রতি দেবীর এক মাসের জন্মদিনও পালন করেছেন করণ ও বিপাশা। বিপাশার ইন্সটাগ্রাম পেজে ইদানিং দেবীর ছবিই বেশি দেখতে পাওয়া যায়। তবে দেবীর মুখ এখনই প্রকাশ্যে আনতে চান না তার মা-বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

‘অ্যালোন’ ফিল্মের সেটে করণের সাথে বিপাশার সম্পর্কের সূত্রপাত ঘটে। পরবর্তীকালে 2016 সালের 30 শে এপ্রিল বাঙালি মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। গত বছর অগস্ট মাসে ম্যাটারনিটি শুটের ছবি শেয়ার করে বিপাশা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। কিন্তু বিপাশার ম্যাটারনিটি ফটোশুট যথেষ্ট সমালোচিত হয়েছিল। বিপাশার বেবিবাম্পে করণের চুম্বনের ছবি নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি। বাঙালি মতে বিপাশার সাধের আয়োজন হয়েছিল। এছাড়াও পাশ্চাত্য মতে করণ আয়োজন করেছিলেন বিপাশার বেবি শাওয়ারের।

গত বছর নভেম্বর মাসে নবজাতিকার ছোট্ট দুই পায়ের ছবি শেয়ার করে দেবীর জন্ম হওয়ার সুখবর দেন বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo