BollywoodHoop Plus

Sara Ali Khan: দুধ সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন সারা আলি খান

সারা আলি খান (Sara Ali Khan) ক্রমশ বলিউডের স্টাইল আইকন হয়ে উঠছেন। ইদানিং নতুন তারকাদের মধ্যে আলিয়া ভাট (Alia Bhatt) ছাড়া বাকি সকলের হাতে ফিল্মের সংখ্যা যথেষ্ট কম। ফলে প্রত্যেকেই বিভিন্ন ভাবে নজর কাড়ার চেষ্টা করছেন। সারা নিজের স্টাইল ক্রমশ পরিবর্তন করছেন।

সম্প্রতি সারা নজর কাড়লেন অফ হোয়াইট ব্রালেট টপ ও ঢোলা ট্রাউজারে। ব্রালেটটি ডিপ নেক। ফলে সারার স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছে। এর সাথে সারা গলায় পরেছেন লেয়ারড নেকপিস। কাঁধের উপর অবলীলায় ফেলে রেখেছেন একটি এম্ব্রয়ডারি করা ব্রাউন রঙের শার্ট। চোখে রয়েছে সানগ্লাস। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট ও চুল খোলা রয়েছে। কখনও ট্রাউজারের পকেটে হাত রেখে, কখনও বা সানগ্লাসের ফাঁক দিয়ে কটাক্ষ করে ফটোশুট করেছেন সারা। এই ফটোশুট হয়েছে তুরস্কে। ছবিগুলি তুলেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা লিখেছেন, ভ্রমণ মানুষকে সমৃদ্ধ করে। এর মধ্যে সারা আবু ধাবিতে অংশগ্রহণ করেছিলেন চলতি বছরের আইফা অ্যাওয়ার্ডসে। সেখান থেকে রামধনু রঙের হল্টারনেক বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন তিনি।

সারাকে শেষবার দেখা গিয়েছিল ‘আতরঙ্গি রে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও ধনুশ (Dhanush)। আগামী দিনে লক্ষ্মণ উটেকর (Laxman Utekar) পরিচালিত একটি ফিল্মে ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিপরীতে দেখা যাবে সারাকে। তবে এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি।

whatsapp logo