whatsapp channel

দীর্ঘ নয় বছরের সম্পর্কে ঘটেছিল বিচ্ছেদ, ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন শ্বেতা

বাংলা টেলিভিশনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) অন্যতম। বেশ কয়েক বছরের কেরিয়ারে যেকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি সবকটিই হিট হয়েছে। এবার জি বাংলার মেয়ে ফের এই চ্যানেলেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) অন্যতম। বেশ কয়েক বছরের কেরিয়ারে যেকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি সবকটিই হিট হয়েছে। এবার জি বাংলার মেয়ে ফের এই চ্যানেলেই ফিরেছেন নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’র সঙ্গে। তাঁর বাস্তব জীবনের প্রেমিক রুবেল দাসও (Rubel Das) রয়েছেন এই চ্যানেলেই। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। শ্বেতা রুবেলের প্রেম টেলি পাড়ায় বেশ জনপ্রিয়।

Advertisements

তবে রুবেলের আগেও একটি সম্পর্কে ছিলেন শ্বেতা। দীর্ঘ নয় বছর ধরে সেই সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু শেষমেষ টেকেনি প্রেমটা। ওই সম্পর্কটা ভেঙে যাওয়ার পরেই রুবেল আর তিনি কাছাকাছি আসেন। নিজের কোনো সম্পর্ক নিয়েই কখনো রাখঢাক করেননি শ্বেতা। আগের সম্পর্কটির কথা যেমন প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি, তেমনি বিচ্ছেদের কথাও আড়ালে রাখেননি। এবার ফের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্বেতা।

Advertisements

Advertisements

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি একটি সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন মানেই যে লোকটা খারাপ এমন নয়। সম্পর্কে থাকলেই মানুষটার সব ভালো আর বিচ্ছেদ হলেই সব খারাপ হয়ে গেল, এমনটায় তিনি বিশ্বাসী নন। শ্বেতা জানান, আগের সম্পর্ক থেকে তিনি অনেক কিছু শিখেছিলেন। ভালো গুণগুলি দেখেই মানুষটাকে ভালোবেসেছিলেন তিনি। তার গুণগুলি খারাপ হয়ে যায়নি। কিন্তু কিছু কারণ ছিল যে কারণে তাঁর মনে হয়েছিল যে হয়তো একসঙ্গে সারা জীবন থাকা হবে না। তাই আলাদা হয়ে যান দুজনে।

Advertisements

শ্বেতা আরো বলেন, প্রাক্তন মানেই অভিজ্ঞতা। তিনি কাউকে অসম্মান করবেন না। কারণ মানুষটাকে তিনিই বেছে নিয়েছিলেন। কোনো কারণে দুজনের মধ্যে বনিবনা হয়নি। দুজনের মানসিকতা মেলেনি, কোথাও গিয়ে বিশ্বাসে আঘাত লেগেছে। তাই বিচ্ছেদ। তবে বর্তমানে রুবেলের সঙ্গে খুব ভালো আছেন শ্বেতা। সিরিয়ালের সেটে কাজ করতে করতেই বন্ধুত্বটা প্রেমে মোড় নেয় তাঁদের। আর এখন তো রীতিমতো চোখে হারান তাঁরা একে অপরকে। বিশেষ করে রুবেলের পরপর অসুস্থতায় শ্বেতা যে ভাবে তাঁর পাশে ছিলেন তা দেখে ধন্য ধন্য করেছিলেন সকলেই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই