GossipHoop Plus

Tollywood: বুম্বাদা থেকে মধুমিতা, নিজেকে ফিট রাখতে কি ধরনের খাবার খেয়ে থাকেন টলি তারকারা!

সুন্দর ছিপছিপে থাকতে চান? অনুসরণ করতে চান অভিনেতা অভিনেত্রীদের? তাহলে কয়েকজন টলিউড অভিনেতার সকাল দুপুরের খাবারের লিস্ট দেখে নিন। দেখে নিন বুম্বাদা থেকে অনির্বাণ এর দৈনন্দিন খাবারের রুটিন।

প্রথমেই আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতা সরকারের খাবারের লিস্ট – বাংলা সিনেমা ‘চিনি’ করার সময় সৌরভ ফাঁস করেন মধুমিতার খাবারের ফিরিস্তি। তিনি বেশিরভাগ সময় সরবতের উপর চলেন। তার প্রিয় পানীয় জল ছাতুর হালকা সরবৎ। ঘুরে ফিরে ছাতুর সরবৎ খান তিনি, তবে মাঝে মধ্যে ব্ল্যাক কফি পান করেন তিনি।

মন্দার এর প্রযোজক অনির্বাণ কীভাবে খাওয়া দাওয়া করেন জানেন? এই বঙ্গ ক্রাশ মাছে ভাতে বাঙালি। ডাল-ভাত, মাছ-মাংস, সবজি দিয়ে পরিপাটি করে দুপুর রাতে ভোজন সারেন তিনি। ভাতের পাশাপাশি মাঝে মধ্যে রুটি খান। তার কথায় পুষ্টির কোনো ছাড় রাখবেন না তিনি সারাদিনের চার্টে।

সাংসদ তারকা মিমি চক্রবর্তী এখনও ইয়ং জেনারেশনের ক্রাশ। তিনি অবিবাহিতা, সুন্দরী, সাংসদ, এবং একজন গুণী অভিনেত্রী। তিনি গ্রিলড খাবার খেতে খুব ভালোবাসেন। গ্রিল করা মাছ মাংস খেতে পছন্দ করেন মিমি। এছাড়াও কন্টিনেন্টাল পদ খেতে পছন্দ করেন মিমি।

এবারে ফিরি বুম্বাদা প্রসঙ্গে। তিনি ষাট পার করেছেন অথচ তাকে দেখে বোঝার উপায় নেই তিনি ৬০ এর অভিনেতা। এখনও তিনি চির যৌবন। বুম্বাদাকে দেখে বোঝার উপায় নেই তিনি বয়স্ক হয়েছেন। স্বাস্থ্য ও খাওয়া দাওয়া নিয়ে খুবই সচেতন তিনি। নিয়মিত এক্সারসাইজ করেন বুম্বাদা। শশা-টক দই তার দৈনন্দিন চার্টে থাকে। এছাড়াও ফলের রস থাকে প্রতিদিনের ডায়েটে। বাইরের খাবার একেবারেই খান না। সিঙ্গারা তার খুব প্রিয়, কিন্তু সেদিকেও নজর দেননা তিনি। খেলে বাড়ির রান্না খান, বাইরের খাবার একেবারেই নিষিদ্ধ।

whatsapp logo