BollywoodHoop Plus

Monalisa: কালো অন্তর্বাসে উঁকি দিচ্ছে ক্লিভেজ, শর্ট স্কার্টে ক্যামেরাবন্দি মোনালিসার বাঁধভাঙা যৌবন

মোনালিসা প্রায়ই নিত্যনতুন ফটোশুটের মাধ্যমে চর্চিত হন। ইদানিং তাঁর পাশে তাঁর বান্ধবী পুজা ব্যানার্জী (Puja Banerjee)-কে মোনালিসার পাশে দেখা না গেলেও নিজের মতো করে ভালোই আছেন তিনি। পুজোর মুখে বঙ্গতনয়া মোনালিসা শাড়ি পরে নয়, বরং শর্ট স্কার্ট পরে শেয়ার করলেন তাঁর ছবি।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের ব্রালেট। ব্রালেটটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত মোনালিসার ক্লিভেজ। তার উপরে হালকা গোলাপি রঙের শার্ট পরেছেন মোনালিসা। শার্টটি ফুলস্লিভ। সামনের বোতামগুলি খোলা। এর সাথে মোনালিসা পরেছেন পার্পল রঙের শর্ট স্কার্ট। শার্টের কিছু অংশ গোঁজা রয়েছে স্কার্টের মধ্যে। পায়ে রয়েছে গ্রে রঙের স্নিকার্স। কানে রয়েছে মুক্তোর স্টাড। গলায় রয়েছে এভিল আই পেনডেন্ট। হালকা মেকআপ করেছেন মোনালিসা। চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, তিনি জীবনের কাছে কৃতজ্ঞ তাঁকে সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার জন্য। এর সাথেই মোনালিসা জুড়েছেন নীল রঙের এভিল আই, লাল ও বেগুনি রঙের হার্ট ইমোজি।

চলতি বছর পুজোয় মুম্বইয়ে রয়েছেন মোনালিসা। সম্প্রতি তাঁকে মিকা সিং (Mika Singh)-এর মিউজিক ভিডিও ‘হোয়াট দ্য লাক’-এ অভিনয় করতে দেখা গিয়েছে। এই মিউজিক ভিডিওর গানগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা হিন্দি সিরিয়াল ‘নজর’ ও ‘নজর-2’-র মাধ্যমে হিন্দি টেলিভিশনে অভিনয় করতে শুরু করেন। বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করেছিলেন মোনালিসা।খুব শীঘ্রই রিলিজ করবে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘ধাপ্পা’।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo