whatsapp channel

বহু বছর পর ফের চর্চায় সলমান-ঈশ্বর্যর প্রেমকাহিনী

দেখতে দেখতে সমীর-নন্দিনী-বনরাজের প্রেম বাইশ বছর পূর্ণ করল। পূর্ণ হল সঞ্জয় লীলা ভনশালী (sanjay leela bhansali) পরিচালিত ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম'-এর বাইশ বছরের যাত্রা হল। ‘সমীর' সলমান খান…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে সমীর-নন্দিনী-বনরাজের প্রেম বাইশ বছর পূর্ণ করল। পূর্ণ হল সঞ্জয় লীলা ভনশালী (sanjay leela bhansali) পরিচালিত ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’-এর বাইশ বছরের যাত্রা হল। ‘সমীর’ সলমান খান (salman khan) ‘হাম দিল দে চুকে সনম’-এর স্মৃতিচারণ করতে গিয়ে ‘নন্দিনী’ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ছাড়া বাকি সবাইকে তাঁর পোস্টে ট‍্যাগ করেছেন।

অনেকেই এই ঘটনায় সলমান-ঐশ্বর্যর অসম্পূর্ণ প্রেমের ছোঁয়া পাচ্ছেন। ফলে আরও একবার চর্চার বিষয় হয়ে উঠেছে সলমান-ঐশ্বর্যর প্রেমের সম্পর্ক। 18 ই জুন সলমান নিজের ও সঞ্জয় লীলা ভনশালীর একটি ছবি টুইটারে শেয়ার করে ‘হাম দিল দে চুকে সনম’-এর বাইশ বছর পূর্ণ করার কথা বলে ‘বনরাজ’ অজয় দেবগণ (Ajay devgan) ও সঞ্জয় লীলা ভনশালীর প্রযোজনা সংস্থাকে ট‍্যাগ করলে নেটিজেনদের একাংশ চটে যান। তাঁরা সলমানকে অতীতের প্রেম নিয়ে খোঁচা দিয়ে ঐশ্বর্যকে ট‍্যাগ না করার কারণ জানতে চান।

অপরদিকে সলমান-ঐশ্বর্যর অতীত প্রেম নিয়ে মিমে ভরে যায় নেটদুনিয়া। সলমানকে রীতিমতো ট্রোল করা শুরু করেন নেটিজেনরা। তার মধ্যেই অনেকে আবার বলেছেন সলমান ঐশ্বর্যকে ট‍্যাগ করলে অভিষেক (Abhishek Bachchan) রেগে যেতে পারেন। একজন নেটিজেন আবার আফশোস করে লিখেছেন, সলমান-ঐশ্বর্যর সন্তান হলে সে খুব সুন্দর হত। কিন্তু সব কিভাবে যেন নষ্ট হয়ে গেল।

অপরদিকে ইন্সটাগ্রামে ঐশ্বর্য ‘হাম দিল দে চুকে সনম’ -এর বাইশ বছর পূর্তি উপলক্ষ্যে কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে রয়েছে সঞ্জয়ের সঙ্গে তাঁর কিছু মুহূর্তও। কিন্তু ঐশ্বর্য নিজের পোস্টে কাউকে আলাদা করে ট‍্যাগ করেননি। ‘হাম দিল দে চুকে সনম’ -এ সমীর-নন্দিনীর প্রেম পরিণতি পায়নি। নন্দিনীর সঙ্গে বনরাজের বিয়ে হয়ে গিয়েছিল। মিমের আকারে এই কথা মনে করিয়েও সলমানকে ট্রোল করেছেন নেটিজেনরা।

Avatar