whatsapp channel

Srabanti Chatterjee: মালদ্বীপের বিলাসবহুল রিসর্টে শ্রাবন্তী, প্রতি রাতের ভাড়া জানেন!

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ইদানিং অধিকাংশ সময়ই কাটাচ্ছেন শহরের বাইরে। সবেমাত্র লন্ডন থেকে তিনটি ফিল্মের শুটিং করে ফিরেই শ্রাবন্তী পৌঁছে গিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপ থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন…

Avatar

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ইদানিং অধিকাংশ সময়ই কাটাচ্ছেন শহরের বাইরে। সবেমাত্র লন্ডন থেকে তিনটি ফিল্মের শুটিং করে ফিরেই শ্রাবন্তী পৌঁছে গিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপ থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। অনেকে বলছেন, তাঁর সাথে রয়েছেন তাঁর চর্চিত প্রেমিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)। এর আগে শ্রাবন্তী মালদ্বীপ গিয়েছিলেন তাঁর পুত্র অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী (Damini)-র সাথে। সেই সময়েও কানাঘুষো শোনা গিয়েছিল তাঁদের সাথে অভিরূপের উপস্থিতি নিয়ে। তবে এখনও অবধি শ্রাবন্তী বা অভিরূপ কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি।

বর্তমানে মালদ্বীপের মেডহুফারু আইল্যান্ডে অবস্থিত ‘সোনেভা জানি’ রিসর্টে রয়েছেন শ্রাবন্তী। এই রিসর্টটি যথেষ্ট বিলাসবহুল। রিসর্টের মধ্যে রয়েছে অনেকগুলি ছোট ছোট ভিলা। সবচেয়ে ছোট ভিলাটির খরচ প্রতি রাতে প্রায় দেড় লক্ষ টাকা। সবচেয়ে বড় ও বিলাসবহুল ভিলাটির ভাড়া প্রতি রাতে প্রায় চব্বিশ লক্ষ টাকা। করোনা পরিস্থিতির ফলে ঘরের কাছে ছবির মতো সুন্দর মালদ্বীপকেই হলিডে ডেস্টিনেশন হিসাবে বেছে নিচ্ছেন তারকারা।

তবে মালদ্বীপের টিকিটের চাহিদা শুধুমাত্র সেলিব্রিটিদের মধ্যেই থেমে নেই। সাধারণ পর্যটকদের জন্য বিভিন্ন ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজমের পক্ষ থেকে রয়েছে বিভিন্ন প‍্যাকেজ। শ্রাবন্তীর হাতে অপেক্ষাকৃত কম কাজ থাকা সত্ত্বেও তিনি কি করে এই বিলাসবহুল ভিলায় রয়েছেন, তা নিয়ে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন। কিন্তু অনেকে বলেছেন, শ্রাবন্তীকে এই প্রশ্ন করার অধিকার কারও নেই। কারণ এটি তাঁর একান্ত ব্যক্তিগত ব্যাপার।

চলতি বছর শ্রাবন্তী ও ওম সাহানী (Om Sahani) অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করলেও বাণিজ্যিক দিক থেকে তা সফল নয়। গত মাসে মুক্তি পেয়েছে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক শান্ত খান (Shanto Khan)। আগামী দিনে মুক্তি পাবে শ্রাবন্তীর অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ এবং ‘অচেনা উত্তম’। ‘অচেনা উত্তম’-এ গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী।

whatsapp logo