Hoop PlusTollywood

Srabanti Chatterjee: টাইট পোশাকে পাহাড়ের বুকে এটা কি করছেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাজের ফাঁকে মাঝে মধ্যেই বেড়াতে চলে যান, এই কোন নতুন কথা নয়। কখনো সমুদ্রের ধারে, কখনো পাহাড়ের কোলে কখনো বা যেখানে তার মন চায় সেখানে গিয়ে দু একদিন কাটিয়ে আসেন। শুধুমাত্র দেশের মাটিতেই নয়, বিদেশ মাটিতে কিন্তু তার ভালই যাতায়াত আছে। নিজের কাজকর্ম নিয়ে থাকার পরে যখন মাঝে মধ্যে তিনি ক্লান্ত হয়ে যান, তখনই তিনি একটু অক্সিজেন সংগ্রহ করতে প্রকৃতির কোলে হারিয়ে যান।

সম্প্রতি শ্রাবন্তী চৌঠা ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন । যেখানে দেখা যাচ্ছে, সাদা রংয়ের একটি প্যান্ট পড়ে কালো রঙে টাইট পোশাকে প্রকৃতির কোলে হারিয়ে গিয়েছেন তিনি। শ্রাবন্তীর প্রত্যেকটা ছবি যেন একেকটা এটম বোম এর মত। মানুষের কাছে যাওয়ার পরই তা একেবারে হট কেকের মতন ভাইরাল হয়ে যায়। আর হবে নাই বা কেন শ্রাবন্তীর জনপ্রিয়তা কিন্তু এখন তুঙ্গে।

তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য সাধারণ মানুষের কাছ থেকে কটাক্ষের শিকার হন না কেন, তিনি তার সৌন্দর্যের দিক থেকেও যে অনেকেরই নজরে থাকেন, তা তিনি নিজেও জানেন। তার বয়স হলো নিজের বয়সকে ধরে রাখার মন্ত্র আছে শ্রাবন্তীর কাছে। রীতিমতন জিমে গিয়ে তিনি শরীরচর্চা করেন, সকালবেলা ঘুম থেকে উঠে বাসি মুখে প্রচুর জল পান করেন তিনি। তবে এইসব তো ঠিক আছে মাঝে মধ্যে বেড়াতে গেলেও কিন্তু মন ভালো থাকে আর মন ভালো থাকলে যে ত্বক আর চুল ভীষণ ভালো থাকবে, তা কিন্তু শ্রাবন্তী প্রমাণ করছে।

ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে বহু মানুষের কাছে। প্রায় সাড়ে তিন হাজার লাইক করেছে এবং অনেকেই কমেন্ট করে শ্রাবন্তীর এই অসাধারণ সুন্দর দৃশ্যের প্রশংসা করেছেন। শ্রাবন্তীর সাথে সাথে অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য ছবিটাতে দেখা যাচ্ছে। তবে আপনি যদি অসাধারণ এই ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন শ্রাবন্তীর নতুন লুক-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক