Hoop PlusHoop TrendingTollywood

ফুলশয্যার খাটে আরো কাছাকাছি নীল-তৃণা, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কলেজ জীবন থেকে প্রেমপর্ব শুরু। মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। অবশেষে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি। দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল ভট্টাচার্য। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত নিজেদের সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের সাথে ভাগ করে নিয়েছেন। আর নেটিজেনরা তাঁদের ভালবেসে নাম দিয়েছেন ‘ত্রিনীল’।

টলিউডের নতুন কাপল বিয়ের পর বিয়ের মঞ্চ থেকে ফ্যানদের উদ্দেশ্যে দিয়েছেন বার্তাও। বিয়ের মঞ্চে তৃণাকে পাশে বসিয়ে ভক্তদের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন নীল। একসঙ্গে বসে নবদম্পতি ধন্যবাদ জানিয়েছেন ফ্যানদের উদ্দেশ্যে। নীল বলেছেন, ‘সকলকে ধন্যবাদ। আপনারা বরাবর আমাদের পর্দার সব চরিত্রকে ভালোবেসেছেন, সমর্থন করেছেন। আপাতত যে নতুন জীবন শুরু করতে চলেছি আমরা সেখানেও একইভাবে আপনাদের ভালোবাসা পাব, এই প্রত্যাশা রাখি’। নীলের পাশে বসে তাঁর কথা শোনার সময় হাসিমুখে শোনার তৃণাও তাদের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি আরো বললেন, ‘আশা রাখি সারা জীবন আপনাদের ভালোবাসা আমাদের সঙ্গী হবে। ধন্যবাদ সকলকে।’ সামনের ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে–এর দিন তৃণা–নীলের গ্র‌্যান্ড রিসেপশন।

গ্র‍্যান্ড রিসেপশান এখন বেশ দেরী আছে। তার আগেই বিয়ের পরের দিন নতুন বউ চলে আসে নীলের হাত ধরে তাঁর শ্বশুর বাড়ি। নিজের শ্বশুর বাড়িতে তৃণাকে নতুন বৌ এর সাজে দেখা গিয়েছে। পরনে লাল শাড়ি, খোলা চুল, গা ভর্তি সোনার গয়মা পড়ে। এরপর নীল বৌভাতের নিয়ম অনুযায়ী তৃণার সারাজীননের দায়িত্ব নিলেন। এরপর বৌভাতের আচার অনুযায়ী তৃণা সকলের পাতে খাবার পরিবেশন করলেন। বৌভাতের অনুষ্ঠান ঘরোয়া পরিবেশে পালিত হল।

 

View this post on Instagram

 

A post shared by Trina saha (@trinasahafans21)

বৌভাত পর্ব মিটতে না মিটতেই ফুলশয্যা পর্ব। ফুলশয্যার রাতে সব নিয়ম নীতি মেনে দুজনেই একসাথে খড়কুটো ধারাবাহিক দেখতে বসে পড়েন। ফুলশয্যার রাতে নতুন বর বৌকে কিছু নিয়মের মধ্যে যেতে হয়। নীল তৃণাও ব্যতিক্রম হয়নি। এই দিন তৃণা অফ হোয়াইট রঙের সালোয়ার কামিজ সাথে হাতে শাখা পলা আর ফুলের সাজ অন্যদিকে নীল সাদা হুডি আর ব্লু জিন্স আর গলায় মালা। এই দিন এই কাপলের খাট সুন্দর করে ফুল দিয়ে সাজানো হয়েছিল। অন্যদিকে তৃণা নীলের একে অপরের সাথে ঘনিষ্ঠ অবস্থায় পোজ দিলেন। নিমেষে এদের ফুলশয্যার পোস্ট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina saha (@trinasahafans21)

Related Articles