Hoop PlusTollywood

Tarun Majumdar: ভেন্টিলেশন থেকে আর ফেরা হলো না, হৃদরোগে প্রয়াত কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার

আজ ১৯ শেষ আষাঢ়, চোখের জলে বিদায় নিলেন বাংলা চলচ্চিত্র জগতের কিংবদন্তি পরিচালক শ্রী তরুণ মজুমদার (Tarun Majumdar) । আজ, সকাল ১১ টা ১৭ মিনিট নাগাদ এসএসকেএম হাসপাতালে হৃদরোগে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘ ৯০ টা বসন্ত পার করে অবশেষে ৯১ বছর বয়সে পরলোকে আশ্রয় নিলেন তিনি। দিয়েছিলেন একগুচ্ছ উপহার বাংলার সমস্ত ধরনের দর্শকদের। একটা সময় ‘কাচের স্বর্গ’ ছবির জন্য প্রথম জাতীয় পুরস্কার পান তরুণ বাবু, আজ তিনিই সেই কাঁচের স্বর্গের দেশে। আপামর সিনেমাপ্রেমী মানুষেরা শোকাহত আজ।

তিনি দীর্ঘ দিন ধরে ভুগছিলেন কিডনি এবং হৃদ্‌যন্ত্রের সমস্যা নিয়ে। গত ১৪ জুন তাকে ভর্তি করা হয় হাসপাতালে। চলে জোরদার চিকিৎসা। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় কয়েক দিনের মধ্যে তাঁকে  উডবার্ন ওয়ার্ড থেকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিয়ে যাওয়া হয়। চলে চিকিৎসা, কিন্তু, শেষ পর্যন্ত মৃত্যুকে স্বাগত জানালেন তরুণ মজুমদার (Tarun Majumdar death)।

যেই মানুষটা ‘দাদার কীর্তি’ দিয়ে বুঝিয়ে ছিলেন প্রেমের ও শিক্ষার মান, যেই মানুষটা উত্তম সুচিত্রার মধ্যে দিয়ে বুঝিয়ে ছিলেন ‘চাওয়া পাওয়া’ কি, যেই মানুষটা ‘ভালোবাসা ভালোবাসা’, ‘বালিকা বধূ’, ‘সংসার সীমান্তে’, ‘পলাতক’, ‘ফুলেশ্বরী’ র মতন একাধিক ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন বাংলা সিনেমার জাত সেই মানুষটি আজ আর স্ব শরীরে নেই। বিদায় নিয়েছেন ইহলোক থেকে। তার আত্মার চিরশান্তি কামনা করে গোটা HoopHaap টিম।

whatsapp logo