Bengali SerialHoop Plus

Debparna Paul Chowdhury: কিভাবে বিবাহবার্ষিকী পালন করলেন দেবপর্ণা! ছবি দেখলে চমকে যাবেন

ইদানিং বিবাহ বিচ্ছেদের ঘটনা ক্রমশ বেড়ে চলেছে। বহু তারকা রয়েছেন, বিয়ের এক বছর কাটতে না কাটতেই তাঁদের সেপারেশন হয়ে গিয়েছে। কিন্তু এই আবহেও দেখতে দেখতে বিবাহিত জীবনের তিনটে বছর পার করে ফেললেন দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury) ও তাঁর স্বামী শুভ্রজ্যোতি (Shubhrajyoti)। তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করতে এই দম্পতি গিয়েছিলেন ইন্দোনেশিয়ায়। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবপর্ণা।

এর মধ্যে একটি ছবিতে দেখা গিয়েছে দেবপর্ণার কপালে চুম্বন করছেন শুভ্রজ্যোতি। বালির নৈসর্গিক প্রকৃতির মাঝে লাল রঙের গাউন পরে ক্যামেরাবন্দি হয়েছেন দেবপর্ণা। প্রকৃতির মাঝে লেকের উপর হ্যামকে বসে দোল খাওয়ার ছবি শেয়ার করেছেন তিনি। হ্যামকে বসে রয়েছেন দেবপর্ণা। উড়ছে তাঁর লাল রঙের গাউন।

টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ দেবপর্ণা। ‘ভানুমতীর খেল’, ‘পুণ্যিপুকুর’, ‘বোঝে না সে বোঝে না’, ‘স্বপ্ন উড়ান’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘জিজ্ঞাসা চিহ্ন’ নামে একটি ফিল্মে অভিনয় করেছেন দেবপর্ণা। পাশাপাশি অভিনয় করেছেন বাংলা ওয়েব সিরিজ ‘কার্টুন’-এ। তবে শুভ্রজ্যোতি বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিনি রাইভাল ফিটনেস নামে একটি ফিটনেস চেনের মালিক।

2020 সালের 30 শে জানুয়ারি কলকাতার সার্কল ক্লাবে সাতপাকে বাঁধা পড়েন শুভ্রজ্যোতি ও দেবপর্ণা। স্বভূমিতে অনুষ্ঠিত হয়েছিল তাঁদের রিসেপশন পার্টি।

Related Articles