Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর কি বদলে গেলেন প্রেমিক সব্যসাচী!

দীর্ঘদিন পর আবারও নতুন লুকে ছোট পর্দায় ফিরেছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সব্যসাচীকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এ। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী নিয়ে তৈরি এই ধারাবাহিকে বরাবরের চেনা লুক ছেড়ে সব্যসাচী শুধুমাত্র একটি গোঁফ রেখেছেন পরিচালকের নির্দেশে। তবে ধারাবাহিকের প্রোমোতে অবশ্য তাঁকে ক্লিন শেভ দেখানো হয়েছিল। বর্তমানে সারা পশ্চিমবঙ্গের মানুষ ‘রামপ্রসাদ’ দেখলেও সব্যসাচীর গন্ডি খুব ছোট। শুধুমাত্র পরিচিতদের কাছ থেকেই ফিডব্যাক পান তিনি।

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) চলে যাওয়ার দিন নিজের সোশ্যাল মিডিয়া পেজ ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন সব্যসাচী। ফলে অনুরাগীরা তাঁর সম্পর্কে কি বলছেন তা জানেন না অভিনেতা। এমনকি তিনি জানেন না, সোশ্যাল মিডিয়ায় আবারও কবে ফিরবেন। কারণ এখনও সোশ্যাল মিডিয়ার ভার্চুয়াল জগতে ফেরার প্রয়োজন বোধ করেননি সব্যসাচী। শৈশব থেকেই যথেষ্ট শান্ত সব্যসাচী কখনও অভিনয় করার ইচ্ছা হলেও মুখ ফুটে বলতে পারেননি। ফলে তাঁরই লেখা নাটকে তাঁকে বাদ দিয়ে স্কুলের মঞ্চে অভিনয় হয়েছিল। সেই সময় সব্যসাচী একাদশ শ্রেণীতে পড়তেন।

নাটকে অভিনয়ের ইচ্ছার কথা জানালেও তাঁকে সেই নাটকে নেওয়া হয়নি। নিয়তির অমোঘ বিধানে এই ঘটনার পনের বছর পর তাঁর স্কুলের সেই অনুষ্ঠানে বিচারক হিসাবে আমন্ত্রিত ছিলেন সব্যসাচী। তাঁদের প্রিন্সিপাল তখনও রিটায়ার করেননি। সব্যসাচী মঞ্চে দাঁড়িয়ে ঘটনাটি বলার পর তিনি অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন।

বর্তমানে মন দিয়ে কাজ করার পাশাপাশি সব্যসাচীর অধিকাংশ সময় কাটে শিশুশিল্পী রূপম (Rupam)-এর সাথে। ‘মহাপীঠ তারাপীঠ’-এও তাঁরা একসাথে কাজ করেছিলেন। মেকআপ রুমে রূপমকে অঙ্ক করতে সাহায্য করেন সব্যসাচী। এখনও অবধি পিআর করতে পারেন না তিনি। একটি ধারাবাহিকে কাজ করলে তা দেখেই পরিচালকরা অপর ধারাবাহিকের জন্য ডাকেন সব্যসাচীকে। ফলে এখনও অবধি সব্যসাচীর মনে হয়, তিনি আদৌ ইন্ডাস্ট্রির মানুষ নন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo