whatsapp channel

Sandipta Sen: দুধ সাদা পোশাকে লাস্যময়ী সন্দীপ্তা সেন, ভিডিও দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। আমরা ইতিমধ্যেই তার রূপের ঝলক দেখে নিয়েছি সিরিয়াল, সিনেমা এছাড়াও instagram এর নানা ছবির মাধ্যমে। তবে শুধু অভিনয় নয়, তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞ, অভিনয়কে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। আমরা ইতিমধ্যেই তার রূপের ঝলক দেখে নিয়েছি সিরিয়াল, সিনেমা এছাড়াও instagram এর নানা ছবির মাধ্যমে। তবে শুধু অভিনয় নয়, তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞ, অভিনয়কে তিনি শুধু পেশা হিসেবে নয়, নেশা হিসাবেও নিয়েছেন। অভিনয় আর চিকিৎসা করা ছাড়াও নিজের ফ্যাশন স্টাইল স্টেটমেন্ট instagram এ দিতে একেবারে সিদ্ধহস্ত সন্দীপ্তা। সামাজিক মাধ্যমে তিনি বেশ সক্রিয় আছেন, আর এই সুযোগে সন্দীপ্তার ভক্তরা, কিন্তু অনেক ভাবেই সন্দীপ্তাকে খুঁজে পায় ইনস্টাগ্রামের নানান ভিডিওর মাধ্যমে।

Advertisements

সালোয়ার কামিজ, কখনো শাড়ি আবার বোল্ড পোশাকে ধরা দেন, এই অভিনেত্রী তার অসাধারণ স্বাভাবিক সৌন্দর্যে ঘায়েল হয়েছেন প্রচুর পুরুষ অনুরাগীদের। তবে শুধু পুরুষ অনুরাগী বললে ভুল হয়, মহিলা ফ্যান ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি একটি ভিডিও তিনি ভাইরাল হয়েছেন। সাদা পোশাকে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন তিনি তার অসাধারণ সৌন্দর্য দেখে প্রত্যেকেই বেশ বাহবা জানিয়েছেন প্রশংসা করিয়েছেন তিনি।

Advertisements

মেঘের পালক চাঁদের নোলক’ এই গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন সন্দীপ্তা। সাদা পোশাকে তিনি অপরূপ হয়েছেন। এভাবে তিনি বারবার প্রমাণ করেছেন, তিনি যে শুধুমাত্র একজন চিকিৎসক বা একজন অভিনেত্রী তাই নয়, তিনি একজন খুব ভালো নৃত্যশিল্পী। এই পোস্টে সকলেই বেশ সুন্দর প্রশংসা করেছেন, মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। তাকে মুগ্ধতা এবং ভালোবাসা উজাড় করে দিয়েছেন অনেকেই ইমোজির মাধ্যমে। ভিডিও দেখে নিন আর অবশ্যই কমেন্ট করে জানান:

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক