GossipHoop Plus

Sanjay Dutt: আম্বানি ঘরের বউকেও ছাড়েননি সঞ্জয় দত্ত, প্রেমের ফাঁদে পড়েছিলেন এই আম্বানি বধূ

বলিউড মানেই গসিপ ভরপুর দুনিয়া। হেন কোন অভিনেতা অভিনেত্রী নেই যাদের নিয়ে গসিপ হয়নি। আর গসিপ মানেই আধা সত্য তো বটে। তবে, আজকের গসিপ একটু পুরোনো, কিন্তু টাটকা। জনপ্রিয়তার দিক থেকে দেখতে গেলে আম্বানি পরিবার শীর্ষে। সেখানে আম্বানি পরিবারের বউয়ের যদি মাখো মাখো রসায়নের গল্প প্রকাশ পায়, সেটা সবাই আগে হামলে পড়ে পড়তে চায়।

বলিউডের অন্যতম চর্চিত অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। তাকে নিয়ে গসিপের শেষ নেই। চলচ্চিত্র জীবন থেকে ব্যাক্তিগত জীবন সবেতেই তিনি চর্চিত। সম্প্রতি, মান্যতা দত্তের সাথে তৃতীয় বিয়ে করে বেশ সুখেই আছেন। কিন্তু, এই তৃতীয় বিয়ে পর্যন্ত আসতেও তার অনেক মহিলার বুক পার করে, অনেক মহিলাকে কাঁদিয়ে আসতে হয়েছে।

গসিপ বলছে, আম্বানি পরিবারের বউয়ের সঙ্গে একটা সময় চুটিয়ে প্রেম করতেন সঞ্জু বাবা। ড্রাগ আসক্তি থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখা পর্যন্ত হেন কোনো কাজ নেই যা তিনি করেননি। এইসবের কারণে বহুবার জেলেও গিয়েছিলেন তিনি।

একটা সময় টিনা’র সঙ্গে চুটিয়ে বড় পর্দায় অভিনয় করেন সঞ্জয় দত্ত। শুধু অভিনয় নয়, রিয়েল লাইফে তারা হাত ধরাধরি করে ঘুরতেন, খেতেন, ডেটে যেতেন। সেই সময় দর্শকরা বুঝেছিলেন এই প্রেম নিশ্চয় বিয়ে পর্যন্ত এগোবে। কিন্তু, হঠাৎ টিনা নিজেই সরে আসেন সঞ্জয়ের জীবন থেকে। এর কারণ হিসেবে তিনি দেখান যে সঞ্জয় দত্তের বেশ অনেক কু অভ্যাস আছে যা জীবনে কু প্রভাব ফেলতে পারে বিয়ের পর। এরপরেই টিনা সেই সম্পর্ক ভেঙে বিয়ে করে আসেন আম্বানি গৃহে। বিয়ে করেন প্রভাবশালী ব্যবসায়ী অনিল আম্বানিকে। হয়ে ওঠেন Tina Ambani।

whatsapp logo