GossipHoop Plus

Akshay Kumar: ‘খিলাড়ি’ অক্ষয় কুমার বিয়ের পর ঘটিয়েছিলেন এই কুকীর্তি!

বিনোদন জগৎ যেন একটু অন্যরকম। নিয়ন বাতিঘেরা এই দুনিয়ায় কত কিছু তৈরি হয়, আবার কত কিছু ভেঙে পড়ে চোখের আড়ালে। এমনই একটি জিনিস হল প্রেমের সম্পর্ক। টলিউড হোক বা বলিউড, রিল লাইফের প্রেম অনেকের ক্ষেত্রেই গড়িয়েছে রিয়েল লাইফে। কিন্তুস শেষমেষ কি হয়েছে সেসব সম্পর্কের?

বি-টাউনে রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফ অব্দি গরীয়ে অনেকেই সেই সম্পর্ককে পরিণতি দিয়েছেন নিজের মতো করে। কিন্তু অনেক সম্পর্কের ক্ষেত্রেই ভাঙন ধরেছে সময়ের ঘষা লেগে। একসময়ের বহুলচর্চিত কিছু সম্পর্কের কথা আজ হয়তো কেউ জানেনই না। এই প্রতিবেদনে বলিউডের এমনই কিছু সম্পর্কের কূটকাচালি রইল।

■ অক্ষয় কুমার- প্রিয়ঙ্কা চোপড়া : বলিউডে এই দুই তারকার প্রেমের গল্প কারো অজানা নয়। জানা গেছে, টুইঙ্কল খান্নার সাথে বিয়ের পরও প্রিয়াঙ্কার প্রেমে পড়েছিলেন পর্দার খিলাড়ি। তবে তাদের প্রেম ভবিষ্যৎ পায়নি বলেই জানা গেছে। যদিও সম্পর্ক নিয়ে অকপট হননি কেউই।

■ শাহিদ কপূর-সোনাক্ষী সিনহা : পর্দায় তিনি কবীর সিং। তবে বাস্তব জীবনেও তার প্রেমগাথা কিছু কম ফর্মার নয়। জানা গেছে, মীরার সাথে বিবাহিত জীবন শুরুর আগে সোনাক্ষী সিনহার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলি তারকা শাহিদ কাপুর। তবে এই সম্পর্কও পরিণতি পায়নি।

■ অজয় দেবগন-কঙ্গনা রানাউত : কাজলের সঙ্গে বিয়ের পরেও অভিনয়ের খাতিরে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত হন পর্দার ‘সিংঘাম’। যদিও এই সম্পর্কের পরিণতি হয় বিচ্ছেদ।

■ ডিম্পল কাপাডিয়া-সানি দেওল : রুপোলি পর্দার জগতে ডিম্পল কাপাডিয়া একটি উল্লেখযোগ্য নাম। জানা যায়, তার বিয়ের আগে বয়সে ছোট সানি দেওয়ালের সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন তিনি।

■ মাধুরী দীক্ষিত-সঞ্জয় দত্ত : বি-টাউনে এই সম্পর্ক নিয়ে যথেষ্ট গুঞ্জন উঠেছিল একসময়। নব্বইয়ের দশকে এই জুটির প্রেমের কাহিনী রটেছিল মিডিয়ায়। তবে বাস্তব জীবনে পর্দার মুন্না ভাইয়ের পরিণতি এই সম্পর্কে ইতি টেনে দেয় একসময়।

Related Articles