Hoop PlusTollywood

হট লুকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী শ্রাবন্তী, ‘Paani Paani’ ভিডিও ভাইরাল

Advertisements

Badshah র Paani Paani এখন হট কেকের মতন সোশ্যাল মিডিয়ায় ঘুরঘুর করছে। যেই পারছে এক কামড় বসিয়ে দিচ্ছে। ব্যতিক্রমী নন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনিও ছোট্ট করে Paani Paani গানে মজলেন। উফ! শ্রাবন্তীর চাল দেখলে আপনিও আপনার হৃদয় ধরে রাখতে পারবেন না। বারবার দেখতে ইচ্ছা করবে মোহময়ী সুন্দরীকে।

এমনিতেই শ্রাবন্তী যথেষ্ট সুন্দরী। তার ত্বক যেনো গোলাপের পাপড়ির মতন, টিকাল নাক, গোলাপের মতন ঠোঁট আর চোখ ধাঁধানো চোখের মায়ায় পাগল হাজার হাজার পুরুষ মন। জীবনে তিনটি বসন্ত এলেও শ্রাবন্তীকে নিয়ে যারা কেচ্ছা করেন, তারাই আবার তার রূপের ও অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান।

বর্তমানে অভিনেত্রী একাই আছেন। একুশের নির্বাচনে হারার পর ফের বড় পর্দায় মন দিয়েছেন। ওয়েব সিরিজ দুজনে মুক্তি পেয়েছে হইচই প্ল্যাটফর্মে। সামনের ২৫ তারিখ ছোট পর্দায় মুক্তি পাবে প্রথম বার ‘আজব প্রেমের গল্প’. কথা ছিলো জি বাংলা সিনেমা অরিজিনালস’ এবং ‘শ্যাডো ফিল্মস’-এর সহযোগিতায় ‘জি বাংলা সিনেমা’-র রোম্যান্টিক কমেডি ‘আজব প্রেমের গল্প’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ র গ্রীষ্মে। করোনা অবহিয়ের জন্য মুক্তি পায়নি। এবার মুক্তি পাবে ছোট পর্দায়। হ্যাঁ, খুব শীঘ্রই বনি শ্রাবন্তী জুটি বেঁধে আসছে জি বাংলার টেলিভিশনের পর্দায়।

সেসব ফিল্ম রিলিজ না হয় হল, এদিকে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন। চারিদিকে তার Badshah র Paani Paani। শ্রাবন্তীর চোখের যাদুতে যে কেউ ঘায়েল হয়ে যেতে পারে এই মুহূর্তে। অমন গোলাপের মতন বদনে মিষ্টি হাসি আর দুষ্টু ইশারায় শ্রাবন্তী এক্কেবারে হট।