whatsapp channel

Swastika Dutta: সোহিনীতে মজে শোভন, ‘তাড়াহুড়ো করে কিছু…’, নতুন প্রেম নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

টলিপাড়ায় শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) প্রেম চর্চা নিয়ে গুঞ্জন অব্যাহত। এই নতুন জুটির হাঁড়ির খবর জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন নেটিজেনরা। এমনটা অবশ্য প্রথম নয়।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিপাড়ায় শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) প্রেম চর্চা নিয়ে গুঞ্জন অব্যাহত। এই নতুন জুটির হাঁড়ির খবর জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন নেটিজেনরা। এমনটা অবশ্য প্রথম নয়। এর আগে অভিনেতা স্বস্তিকা দত্তের (Swastika Dutta) সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন শোভন। সেকথা অবশ্য কারোরই অজানা ছিল না। সোশ্যাল মিডিয়ায় শোভন স্বস্তিকার সম্পর্কটা সকলেরই ছিল জানা। ওই সম্পর্কটা ভাঙার পরেই নতুন মানুষ খুঁজে নেন শোভন। আর স্বস্তিকা? তাঁর জীবনে কি পা রাখল কোনো নতুন মানুষ?

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন স্বস্তিকা। কোনো রাখঢাক না করেই তিনি বলেন, এমন একটা বয়সে তিনি রয়েছেন যে এখন আর ‘ট্রায়াল অ্যান্ড এরর’ এর সময় আর নেই। এখন আর দু বছর নষ্ট করতে পারবেন না তিনি। স্বস্তিকা বলেন, আপাতত তিনি বাড়ির কাজের মাঝে ডুবে রয়েছেন তিনি। যদি কোনো আদর্শ পুরুষ খুঁজে পান তাহলে আবারো প্রেম করতে আপত্তি নেই তাঁর। তিনি বলেন, জীবনে তাড়াহুড়ো করে কিছু করতে নেই, এটাই বুঝেছেন তিনি।

Advertisements

Swastika Dutta: সোহিনীতে মজে শোভন, 'তাড়াহুড়ো করে কিছু...', নতুন প্রেম নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

Advertisements

সোশ্যাল মিডিয়ায় তো তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। আমজনতা স্বস্তিকার ব্যক্তিগত জীবন যাপনের ব্যাপারে প্রায়ই কৌতূহল দেখিয়ে থাকে। তবে অভিনেত্রী বলেন, এসব ব্যাপারে তাঁর মোটেই বিরক্ত লাগে না। তিনি নিজের জীবন, কাজ, পরিবার নিয়ে ব্যস্ত। তাঁর স্বভাবটাই এমন। অন্য কিছুতে পাত্তা দেওয়ার মতো সময় তাঁর কাছে নেই।

Advertisements

কিছুদিন আগেই অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্বস্তিকার বিশেষ সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। আসলে সম্প্রতি শনের সঙ্গে কয়েকটি ফটোশুট করেছিলেন স্বস্তিকা। তারপর নাকি অভিনেত্রী মন্তব্য করেছিলেন, তাঁর খুব গরম লাগছে। এমনকি দুই অভিনেতা অভিনেত্রীর ‘বডি ল্যাঙ্গুয়েজ’ দেখেও নাকি তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে। যদিও এ বিষয়ে স্বস্তিকা বা শন কেউই কোনো মন্তব্য করতে চাননি। তাই সবটাই রয়েছে গুঞ্জনের পর্যায়ে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই