BollywoodHoop PlusHoop Trending

পর্ণ-কান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা, গোপন তথ্য ফাঁস করে মুখ খুললেন শার্লিন-পুনম

বলিউড এই মুহূর্তে তোলপাড়। মাদকচক্রের সঙ্গে এবার যুক্ত হল পর্ণ-কান্ড। সম্প্রতি মুম্বই পুলিশ গভীর রাতে গ্রেফতার করেছে শিল্পা শেঠি (Shilpa shetty)-র স্বামী ও শিল্পপতি রাজ কুন্দ্রা (Raj kundra)-কে। এরপরেই রাজের বিরুদ্ধে মুখ খুলেছেন শার্লিন চোপড়া (sherlyn chopra) ও পুনম পান্ডে (punam pandey)।

শার্লিন ও পুনম অ্যাডাল্ট ফিল্মের অত্যন্ত পরিচিত মুখ। কিন্তু এবার তাঁরা জানালেন, তাঁরা স্বেচ্ছায় এই ধরনের কাজে আসেননি। রাজ তাঁদের অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচয় করিয়ে দেন। শার্লিন ও পুনমকে নিয়ে আজ নিন্দা করা হয়। কিন্তু প্রকৃত দোষ রাজের। বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন ও পুনম। সেই সময় এক – একটি প্রজেক্টের জন্য রাজ শার্লিনকে তিরিশ লক্ষ টাকা পারিশ্রমিক দিতেন। সব মিলিয়ে এই ধরনের পনেরো থেকে কুড়িটি প্রজেক্টে কাজ করেছেন শার্লিন। মহারাষ্ট্রের সাইবার সেলকে অনেক আগেই এই তথ্য জানিয়েছিলেন শার্লিন ও পুনম। বলিউডের আরও কয়েকজন নামী প্রযোজক ও পরিচালক এই কাজের সঙ্গে যুক্ত থাকলেও রাজ ছিলেন ‘মাস্টারমাইন্ড’।

মুম্বই পুলিশ সূত্রের খবর, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ণ ফিল্ম তৈরির অভিযোগে মামলা দায়ের করা হয়। 19 শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

শোনা গিয়েছে,পর্ণ কন্টেন্ট তৈরির সংস্থায় রাজ আট থেকে দশ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। দেশে তৈরি অ্যাপের মাধ্যমে পর্ণ কন্টেন্টগুলি তৈরি করে একটি বিদেশি ওটিটি প্ল‍্যাটফর্মে আপলোড করা হত। সাতদিন পর নাকি সেগুলি আপনা থেকেই ডিলিট হয়ে যেত। সাধারণতঃ এই কাজে ব্যবহার করা হত নিউকামার মডেল ও অভিনেত্রীদের। তাঁদের প্রতি প্রজেক্টের জন্য আড়াই লক্ষ টাকা দেওয়া হত বলে জানা গেছে।

এর আগেও আইপিএ ম্যাচ গড়াপেটা ককেলেঙ্কারিতে জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। সেই সময় তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। 2013 সালের আইপিএলের স্পট ফিক্সিং কান্ডে দুই বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। এরপর রাজস্থান রয়্যালস নির্বাসন কাটিয়ে ফিরে এলেও রাজকে মেগা টুর্নামেন্টে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Paksh Channel (@pakshchannel)

Related Articles