BollywoodHoop Plus

Gaurav Taneja: হাজার হাজার অনুরাগী ডেকে মেট্রো স্টেশনে জন্মদিন পালন, গ্রেফতার ইউটিউবার!

সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে ইউটিউব একটি অন্যতম অর্থনৈতিক উপার্জনের স্থান হয়ে দাঁড়িয়েছে। ইউটিউবাররাও যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। এই মুহূর্তে তাঁরা প্রায় তারকার পর্যায়ে। তবে কখনও কখনও ইউটিউবারদের নিয়ে শুরু হয় বিতর্ক। সম্প্রতি কলকাতার বিখ্যাত ইউটিউবার রোদ্দুর রায় (Roddur Ray) গ্রেফতার হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র প্রতি অশ্লীল কটূক্তি করে। এবার জন্মদিন পালনের কারণে গ্রেফতার হলেন ইউটিউবার গৌরব তানেজা (Gaurav Taneja)।

শনিবার, 9 ই জুলাই, উত্তরপ্রদেশের নয়ডা থেকে গ্রেফতার করা হয়েছে গৌরবকে। তাঁর বিরুদ্ধে সেক্টর 51 মেট্রো স্টেশনে জন্মদিন পালনের অভিযোগ রয়েছে। ‘ফ্লাইং বিস্ট’, ‘ফিট মাসল টিভি’ ও –‘রসভরি কে পাপা’ নামে তিনটি ইউটিউব চ্যানেল চালান গৌরব। এদিন নিজের ইন্সটাগ্রাম পেজে তিনি মেট্রো স্টেশনে তাঁর জন্মদিন পালন করার প্ল্যান শেয়ার করেছিলেন। এরপর 9 ই জুলাই, গৌরবের জন্মদিনে মেট্রো স্টেশনে ভিড় জমান তাঁর হাজার হাজার অনুরাগী। অত্যন্ত অরাজক পরিস্থিতির সৃষ্টি হয় সেক্টর 51 মেট্রো স্টেশন জুড়ে। এরপরেই নয়ডা পুলিশের হাতে গ্রেফতার হন গৌরব।

বর্তমানে গৌরবের জনপ্রিয়তা ক্রমবর্ধমান। ইন্সটাগ্রামে তাঁর সাড়ে তিন মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর স্ত্রী ঋতু রাঠি (Ritu Rathi)-র ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা দেড় মিলিয়ন। জানা গিয়েছে, গৌরবের জন্মদিন পালন করার জন্য সেক্টর 51 মেট্রো স্টেশনটি বুক করা হয়েছিল। সেখানেই জন্মদিনের কেক কাটেন গৌরব। কিন্তু এরপরেই তাঁকে পুলিশের হাতে গ্রেফতার হতে হয়। অথচ গৌরবের স্ত্রী ঋতু জানিয়েছিলেন , ‘এনএমআরসি’-র তরফে মেট্রো স্টেশনের জনসংখ্যা নির্ধারিত করে দেওয়া হলেও পরে গৌরব ও ঋতু সকলের সাথে দেখা করবেন।

অপরদিকে দিল্লিতে ক্রমশ বেড়ে চলেছে করোনা অতিমারী। ফলে অস্বাভাবিক জনসমাবেশের কারণে নয়ডা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন গৌরব। এরপরেই টুইটারে গৌরবকে ছেড়ে দেওয়ার অনুরোধ জানিয়ে মেসেজ করতে থাকেন অনুরাগীরা। এরপরেই রাতের দিকে অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে গৌরবের টুইটার হ্যান্ডল থেকে তাঁর ও পুরো পরিবারের ছবি শেয়ার করা হয়।

whatsapp logo