whatsapp channel

শীঘ্রই বন্ধের পথে জি বাংলার এই সিরিয়াল, জল্পনা শুরু টেলিপাড়ায়

ইদানিং চিত্রনাট্য নয়, চ্যানেল কর্তৃপক্ষ গুরুত্ব দিচ্ছেন টিআরপিকে। ফলে ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও অফ এয়ার হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। অপরদিকে পুজোর মুখে নতুন করে টিআরপির লড়াইয়ে অবতীর্ণ হয়েছে…

Avatar

Nilanjana Pande

ইদানিং চিত্রনাট্য নয়, চ্যানেল কর্তৃপক্ষ গুরুত্ব দিচ্ছেন টিআরপিকে। ফলে ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও অফ এয়ার হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। অপরদিকে পুজোর মুখে নতুন করে টিআরপির লড়াইয়ে অবতীর্ণ হয়েছে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা ও জি বাংলা। দুটি চ্যানেলেই একাধিক ধারাবাহিকের ঘোষণা হয়েছে। ফলে স্লট ছেড়ে দিতে হচ্ছে পুরানো ধারাবাহিকগুলিকে। এই তালিকায় অবশ্যই সবার আগে রয়েছে কম টিআরপির ধারাবাহিকগুলি। সাম্প্রতিক কালে জি বাংলার একসময়ের চ্যানেল টপার ধারাবাহিক ‘গৌরী এল’-র টিআরপি মারাত্মক কমে গিয়েছে। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিককে স্লট ছেড়ে দিতে খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যেতে চলেছে ‘গৌরী এল’।

স্টুডিওপাড়ার বর্তমান গুঞ্জন অনুযায়ী, এই ধারাবাহিকের শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। আগামী 25 শে সেপ্টেম্বর জি বাংলায় শুরু হবে নতুন ধারাবাহিক ‘মিলি’-র সম্প্রচার। তার আগেই অফ এয়ার হয়ে যেতে পারে ‘গৌরী এল’। অথচ এই চ্যানেলের আরও একটি ধারাবাহিক ‘মুকুট’ সম্প্রচার শুরুর দিন থেকেই টিআরপি চার্টে আশানুরূপ ফল করছে না। কিন্তু বারবার অফ এয়ার হওয়ার গুঞ্জন সত্ত্বেও এই ধারাবাহিকটির সম্প্রচার চলছে। স্লট পরিবর্তনের পর বেড়েছে জি বাংলার পুরানো ধারাবাহিক ‘খেলনা বাড়ি’-র টিআরপি।

ফলে কোপ পড়েছে ‘গৌরী এল’-র উপর। কিন্তু স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর প্রযোজনায় তৈরি ধারাবাহিক ‘গৌরী এল’-র কম টিআরপির জন্য দায়ী চ্যানেল ও নির্মাতারা। স্লট পরিবর্তনের আগে অবধি এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো ছিল। কিন্তু চ্যানেল ও প্রযোজকের যুগ্ম সিদ্ধান্তে ‘গৌরী এল’-র স্লট পরিবর্তন হতেই টিআরপি ক্রমশ নিম্নমুখী হতে শুরু করে। এরপরেই শোনা যায় অফ এয়ার হয়ে যেতে পারে ‘গৌরী এল’।

বর্তমানে ‘গৌরী এল’-র অফ এয়ার হওয়ার গুঞ্জনে স্টুডিওপাড়া সরগরম হলেও চ্যানেলের তরফে এখনও কিছু সুনিশ্চিত হয়নি।

whatsapp logo