Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ক্যান্সার থেকে সেরে উঠে থেমে থাকা নয়, নতুন বছরে কাজে ফিরবেন ঐন্দ্রিলা

ক্যান্সার এমনই একটা অসুখ যার অ্যান্সার বা উত্তর সবার কাছে থাকে না। জটিল ধাঁধা যেমন সময় পার করে দেয় কিন্তু, এর উত্তর পাওয়া যায় না, তেমনই ক্যান্সার যখন শরীরে বাসা বাঁধে তখন একে উৎখাত করা সহজ হয় না। অনেকে লড়াই করে ক্যান্সার জয় করেন, অনেকে পারেন না। আজ কথা হবে ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে (Cancer winning actress Aindrila Sharma) নিয়ে।

দীর্ঘ বছরের ক্যান্সার লড়াই শেষ করে ‘জিয়ন কাঠি’ (Jiyon Kathi)-র জাহ্নবী চ্যাটার্জী এখন ওরফে ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) সুস্থ। বহু বছরের ক্যান্সার জয় করেছেন তিনি। এই ২৯ তারিখ নিলেন শেষ কেমোথেরাপি। এখন অনেকটাই সুস্থ তিনি। কড়া ডায়েট মেনে চলা খুবই জরুরি।

শেষ কেমোথেরাপি শেষ করে ঐন্দ্রিলা সপরিবারে কেক কেটে সেলিব্রেট করেন। রাজ শুভশ্রী তাদের তরফ থেকে কেক পাঠান। বিশেষ বন্ধু সব্যসাচীকে নিয়ে পোষ্য কুকুরদের সাথে নিয়ে কেক কেটে সেলিব্রেট করেন ঐন্দ্রিলা। এদিন, বিভিন্ন সংবাদমাধ্যম যোগাযোগ করেন ঐন্দ্রিলার সঙ্গে। অভিনেত্রীর কথায়, “ক্যান্সার বা যে কোনও রোগ শুধু শারীরিক কষ্ট নিয়ে আসে না। মানসিক অনেক কষ্ট নিয়ে আসে। ডিপ্রেশন ও আরও অনেক কিছু একসঙ্গে আসে। বিশেষ করে কেমোর পার্শ্বপ্রতিক্রিয়া হিসাবেই দেখা যায় ডিপ্রেসন সব থেকে বেশি হয়।”

এখন অপেক্ষা কবে ফিরছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। দর্শকরা খুশি তার ক্যান্সার জয়ের খবরে। এবারে সকলে চান তিনি পুরোনো ছন্দে ফিরুন। তাহলে কি নতুন বছরেই বিনোদন দুনিয়ায় ফিরছেন ঐন্দ্রিলা শর্মা? এই ব্যাপারে, এক সংবাদমাধ্যমে তিনি জানান, “শরীরটা এখনও দুর্বল রয়েছে। নিজেকে আরও একটু গুছিয়ে নিয়ে তারপর কয়েক মাসের মধ্যেই ফ্লোরে ফিরব। আশা করি, সব ঠিক থাকলে দর্শকরা আগামী বছরই পর্দায় আবার দেখতে পাবেন আমায়।”

whatsapp logo