whatsapp channel

Urfi Javed: আমার বিছানায় চলে আসুন: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) সাহসী বটে, কিন্তু ফ্যাশনেবল কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। ফ্যাশনের কারণে বারবার সমালোচনার সম্মুখীন হন তিনি। কিন্তু পিছিয়ে যাওয়া উরফির ধাতে নেই। ফলে তিনি দীপাবলীর…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) সাহসী বটে, কিন্তু ফ্যাশনেবল কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। ফ্যাশনের কারণে বারবার সমালোচনার সম্মুখীন হন তিনি। কিন্তু পিছিয়ে যাওয়া উরফির ধাতে নেই। ফলে তিনি দীপাবলীর দিন নগ্ন উর্ধ্বাঙ্গে লাড্ডুতে কামড় বসানোর ইঙ্গিতপূর্ণ ভিডিও পোস্ট করতে পারেন। পাশাপাশি জবাব দিতে পারেন ‘হিন্দুস্তানী ভাউ’-এর মতো জোর করে জনপ্রিয় হওয়া ইউটিউবার ও চেতন ভগত (Chetan Bhagat)-এর মতো লেখকদের। বর্তমানে এমটিভি-র জনপ্রিয় শো ‘স্প্লিটসভিলা’-য় নজর কাড়ছেন উরফি।

তবে সেখানে তাঁর পোশাক মোটেই মারাত্মক নয়। তবে ফ্যাশনেবল তো অবশ্যই। একটি প্রশ্নের জবাবে উরফি অনায়াসেই বলে দিতে পারেন, তাঁর সাথে প্রতারণার শাস্তি হল গোপনাঙ্গ হারানো। সম্প্রতি এমটিভি-র সোশ্যাল মিডিয়া পেজ থেকে উরফির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাঁকে দেখা যাচ্ছে বিভিন্ন মজাদার প্রশ্নের উত্তর দিতে। তবে বলে রাখা ভালো, ভিডিওটি সেই রাউন্ডের অংশ যাতে উরফি তাঁর সাথে প্রতারণার শাস্তির কথা বলেছিলেন।

ভিডিওতে উরফিকে প্রশ্ন করা হয়েছে, তিনি বিছানায় কেমন! প্রথমে এই প্রশ্নের জবাব দিতে উরফি ইতস্তত করলেও পরক্ষণেই তিনি বলেছেন, বিছানার ব্যাপার বিছানার মধ্যেই সীমাবদ্ধ রাখা ভালো। তবে তা সম্পর্কে বেশি কিছু জানতে হলে অবশ্যই তাঁর বিছানায় আসতে হবে বলে জানিয়ে দিয়েছেন উরফি। উরফিকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর অন্যকে দেখতে বেশি ভালো লাগে নাকি তাঁকে সবাই দেখে তা ভালো লাগে। উরফির সপ্রতিভ উত্তর, তাঁকেই তো সবাই দেখে।

যতদিন উরফি বিতর্ক তৈরি করেননি, অভিনেত্রী হিসাবে তাঁকে কেউ পাত্তা দিতে চাননি। কিন্তু বর্তমানে রণবীর সিং (Ranveer Singh), করণ জোহর (Karan Johar)-দের চোখেও তিনি ফ্যাশন দিভা হয়ে উঠেছেন।

whatsapp logo