Hoop PlusTollywood

মসৃণ দীর্ঘ উরু, প্রেম নিয়ে অকপট, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী

‘বোঝে না সে বোঝে না’ ছবির সময় থেকেই রাজ আর মিমির সম্পর্কের সূত্রপাত হয়। তখন অবশ্য রাজ প্রেম করছিলেন পায়েল সরকারের সঙ্গে। অন্তত গুজব এমনটাই বলে।এদিকে মিমির প্রবেশের পর পায়েলের সঙ্গে সম্পর্কের ইতি টানেন পরিচালক রাজ চক্রবর্তী। এর পর থেকে রাজ-মিমির সম্পর্ক বেশ স্টেডি ছিল। তবে এখন রাজের ‘রানি’ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী। এদিকে মিমি রাজের থেকে অনেকটা দূরে গিয়ে মনের মতন করে ক্যারিয়ার গড়েছেন। এস ভি এফের সে প্রায় ঘরের মেয়ে, এছাড়াও এখন তিনি তৃণমূল সাংসদ।

সম্প্রতি দিদি নং ওয়ান শোতে এসেছিলেন মিমি ও তার বোনুয়া নুসরত জাহান, সেখানে রচনা মিমিকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করলে লজ্জায় লাল হয়ে যান তিনি। উত্তর দেওয়ার আগেই বোনুয়া নুসরত বলেন যে মিমির দেশি ইমেজের বিদেশি লুকের ছেলে পছন্দ। অর্থাৎ সেই পাত্রের লুক হবে ইন্টারন্যাশনাল কিন্তু পাত্রকে হতে হবে বাঙালি। তাহলে কি মনের মানুষ খুঁজে পেয়েছেন মিমি?

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এদিকে মিমিকে একবার তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে সাফ জানিয়ে দেন “একদম একাই থাকি, সঙ্গী বলতে চিকু আর ম্যাক্স। ভাগ্যিস ওরা ছিল! ওদের সঙ্গে এখন অনেকটা সময় কাটে। বাবা আছেন, কিন্তু বাবা চুপচাপ। কাগজ, খবর নিয়ে থাকে। এখন মনে হয় যদি মা থাকতেন, উফ! গল্প করতে পারতাম অন্তত। বড্ড একা লাগছে। কেউ নেই। খুব জলপাইগুড়ির কথা মনে পড়ছে। ওখানে আমার অনেকে আছেন। মন খুব কেমন কেমন করলে দিদির নয় মাসের বাচ্চার সঙ্গে কথা বলি, ওকে দেখি। বাচ্চারা মন হালকা করে দেয়।”

সোশ্যাল মিডিয়ায় বরাবর একটিভ মিমি এবার পোস্ট করলেন তার বোল্ড ছবি, যেখানে তার মসৃণ দীর্ঘ উরু উন্মুক্ত, সূর্যের নরম আলো সেই উরুর জেল্লা বারিয়ে দিচ্ছে। চোখে সানগ্লাস, মুখে চরম উচ্চাকাঙ্ক্ষার ঝলকানি। তিনি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমি জানি তুমি আমার পিছনেই আছো।” আমরা জানি হয় আমাদের বাবা- মা অথবা মনের মানুষ সর্বদা আমাদের পিছনেই থাকে। তাহলে মিমি কাকে ইঙ্গিত করে এমন ক্যাপশন দিলেন!

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo