Ranbir Kapoor: বিয়ের পরেও শোধরালেন না রণবীর কাপুর!

Avatar

সবেমাত্র বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। কিন্তু চিরকালের উওম্যানাইজার রণবীর বদলালেন না। এবার মহিলা অনুরাগীকে চোখ মেরে কটাক্ষের শিকার হলেন রণবীর।

ঘটনার সূত্রপাত হয় শনিবার। এদিন দুবাইতে আয়োজিত হয়েছিল অল স্টারস ফুটবল ক্লাবের সেলিব্রিটি ফুটবল লীগ। এদিন ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেছিলেন রণবীর, অভিষেক বচ্চন (Abhishek Bachchan), কার্তিক আরিয়ান (Kartik Aryan) প্রমুখ। প্রিয় তারকাদের ফুটবল ম্যাচ দেখতে এদিন উপচে পড়েছিল গ্যালারি। তারকারা যখন ড্রেসিং রুম থেকে মাঠে প্রবেশ করতে যাচ্ছেন, সেই সময় অনেকেই তাঁদের নাম ধরে চিৎকার করছিলেন। ইতিমধ্যেই একজন তরুণী রণবীরের নাম ধরে চিৎকার করে বলে ওঠেন, তিনি রণবীরকে ভালোবাসেন।

রণবীর তো বরাবর অতি-আত্মবিশ্বাসী। তিনি পিছন ফিরে তাকিয়ে ওই তরুণীর উদ্দেশ্যে চোখ মারেন। এরপর তাঁর অনুরাগীর দল দ্বিগুণ চিৎকার করে উঠলেও নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় রণবীরের ভিডিওটি। এরপর অনেকেই রণবীরকে কটাক্ষ করে বলতে শুরু করেন, বিয়ে হয়েও শুধরাননি তিনি। তবে অনেকে আবার রণবীরের প্রশংসা করেছেন।

ফুটবল ম্যাচ শেষ হলে রণবীর তাঁর অনুরাগীদের কাছে এসে হাত মেলান। এমনকি তোলেন সেলফিও। আপাতত তিনি আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে আগামী 9 ই সেপ্টেম্বর। এই ফিল্মে প্রথমবার একসাথে স্ক্রিন শেয়ার করবেন রণবীর ও আলিয়া।