GossipHoop Plus

ফিরে দেখা ২০২১: চলতি বছরে খবরের শিরোনামে সবচেয়ে বেশি জায়গা করেছেন যেসব টলি অভিনেত্রীরা

টলিউড ইন্ডাস্ট্রির বহু সেলিব্রিটি কম বেশি সংবাদের শিরোনামে আসেন। পেজ থ্রি সম্পূর্ন তাদের জন্যেই ধরা থাকে। কিন্তু, এমনও কিছু অভিনেতা ও অভিনেত্রী আছেন যারা পেজ থ্রি ছাড়াও সিরিয়াস খবরেও ছাপ ফেলেছেন। চলুন দেখে নিই সেইসব গ্ল্যামারাস অভিনেত্রীদের (2021 Tollywood glamorous & leading actresses).

নুসরত জাহান- তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী Nusrat Jahan এর জীবনে ঝড় চলতি বছরের শুরু থেকেই হয়েছিল। বিচ্ছেদ থেকে সহবাস এবং নতুন প্রেম থেকে সন্তান ধারণ সবটাই সমাজের কাছে আশ্চর্যের ছিল। নুসরতের এমন পদক্ষেপ রে রে করে ওঠে বহু মানুষ। বিয়েকে সহবাস আখ্যা দেওয়া এবং লিভ ইন করে সন্তান প্রসব সবটাই নুসরতের খামখেয়ালী বলে ভাবেন কিছু মানুষ। বর্তমানে, একটি রেডিও চ্যানেলে শো সঞ্চালনা করছেন, পাশাপাশি মাতৃত্ব উপভোগ করছেন এবং রাজনীতির কাজে মন দিয়েছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় – টলিউডের অন্যতম মিষ্টি ও ভালো অভিনেত্রী হলেন Srabanti Chatterjee. বহু পুরুষ অভিনেতা আছেন যারা একাধিক বিয়ে বিচ্ছেদের পথে হেঁটেছেন, সেইরকম শ্রাবন্তী নিজেও তিন তিনটে বিয়ে ও বিচ্ছেদের পথে হাঁটছেন। তার অভিনয় জীবন নিয়ে যতটা না গসিপ হয়েছে তার ব্যাক্তিগত জীবন নিয়ে বেশি গসিপ হয়েছে। এছাড়াও, রাজনৈতিক তরজা চলে সমান সমান। বিজেপির হয়ে দাঁড়ান একুশের নির্বাচনে। হেরে যান। ফেরেন বিনোদন দুনিয়ায়। সম্প্রতি তৃণমূল- কংগ্রেসের মঞ্চেও দেখা যায় শ্রাবন্তীকে।

সুদীপা চট্টোপাধ্যায় – টেলিভিশনে তিনি রান্নাঘরের রানী। অনুষ্ঠান সঞ্চালনার পাশাপাশি তিনি একজন একজন ব্যবসায়ী। চলতি বছরে Sudipa Chatterjee শুরু করেছেন শাড়ির ব্যবসা এবং সোনার গহনার। সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনার শিকার হয়েছেন, বাকবিতণ্ডায় জড়িয়েছেন, এরপরেও চুটিয়ে ব্যবসা চালিয়ে গিয়েছেন।

প্রিয়াঙ্কা সরকার – ছেলে সহজকে নিয়ে একাই থাকেন অভিনেত্রী Priyanka Sarkar. ফটোশ্যুট থেকে অভিনয় দুইই করছেন। রাহুলের সঙ্গে সম্পর্ক ভালো না থাকলেও ছেলের জন্য কিছুটা বুঝে শুনে ছিলেন। সম্প্রতি নতুন কাজের শ্যুটিংয়ের সময় রোড অ্যাক্সিডেন্টের মুখোমুখি হন তিনি। পায়ের হাড় ভেঙে গুঁড়ো হয়ে যায়। চলে অস্ত্রপ্রচার, স্থগিত থাকে কাজ।

শ্রীলেখা মিত্র – পোষ্য সংক্রান্ত ব্যাপারে অভিনেত্রী Sreelekha Mitra র নাম বহুবার উঠে এসেছে। রেড ভলেন্টিয়ারের সঙ্গে কফি ডেট নিয়ে ওঠে বিতর্ক, মারা যায় তারই দেওয়া এক বাচ্চা কুকুর, সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলে বাক যুদ্ধ। যাইহোক, এই বছর অভিনেত্রীর জন্য অনেক কিছু। চলতি বছরেই তিনি তার প্রিয় মানুষ বাবাকে হারান, পাশাপাশি ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দেন। এই বছর তিনি যেমন আন্তর্জাতিক স্তরে খ্যাতি পেয়েছেন তেমনই তার বাড়ির পোষ্যদের নিয়ে বহু তর্ক বিতর্কে জড়িয়েছেন। কাজ করেছেন ওয়েব সিরিজে, সিনেমায়।সব মিলিয়ে সাফল্য ও দুঃখ দুইই উপভোগ করেছেন শ্রীলেখা মিত্র।

whatsapp logo