Bengali SerialHoop Plus

Bouma Ekghor: শুরু হওয়ার দু’মাসের মধ্যেই স্লট বদল, জায়গা নেবে কোন ধারাবাহিক!

বাংলা ধারাবাহিকের স্লট পরিবর্তন বেশ কয়েক মাস ধরেই হচ্ছে। প্রায় প্রতি মাসেই আসছে নতুন নতুন ধারাবাহিক বা রিয়্যালিটি শো, ফলে সময় পরিবর্তন হচ্ছে। এছাড়া টিআরপি চার্টার উপর নির্ভর করেও অনেকসময় ধারাবাহিকের নির্ধারিত সময় পিছিয়ে দেওয়া হয়, কোনটা এগিয়ে আনা হয়। এতে করে বিভ্রান্তিতে পরে দর্শকরা। কিন্তু, আর বিভ্রান্তি নয়। আপনারা হয়তো দেখেছেন নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ আসতে চলেছে স্টার জলসার পর্দায়। গত মে মাসে এই ধারাবাহিকের প্রোমো দেখানো হয়। কিন্তু, এরপর আর কোনো খবর পাওয়া যায়নি এই ধারাবাহিক সম্পর্কে।

সাহেবের চিঠি ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায়। মোহর শেষের পর প্রতীক সুযোগ পান সাহেবের চিঠি গল্পে। অন্যদিকে দেবচন্দ্রিমা তার ধারাবাহিকের শেষের পর এই নতুন গল্পে সুযোগ পান।

গল্পে দেখানো হবে প্রতীক সেন ওরফে সাহেব একজন স্টার, যিনি এখন আর লাইম লাইটের আওতায় নেই। তার পা খোঁড়া। নিজেকে লুকিয়ে রাখেন। পাশাপাশি গল্পের নায়িকা দেবচন্দ্রিমা আসবে একটা চিঠি নিয়ে সাহেবের কাছে। এক ফ্যান মৃত্যু শয্যাশায়ী, তার শেষ ইচ্ছা অভিনেতার সঙ্গে দেখা করবে। কিন্তু তার প্রিয় অভিনেতা এখন আর ক্যামেরার সামনে আসে না। সেই ফ্যানের শেষ বার্তা পৌঁছে দেবেন চিঠি বিলী করা দেবচন্দ্রিমা।

প্রসঙ্গত, ‘সাঁঝের বাতি’ দিয়ে দর্শক মনে জায়গা করে নেন দেবচন্দ্রিমা। এখন জুটি বাঁধছেন প্রতীক সেনের সঙ্গে। এখন দেখার বিষয় হল দর্শকরা কিভাবে নিচ্ছে এই নতুন জুটিকে। ইতিমধ্যে অভিনেত্রী সমালোচনার শিকার হয়েছেন। অনেকের মন্তব্য এই যে প্রতিবার দেবচন্দ্রিমা’র ভাগ্যে অন্ধ, খোঁড়া বর জুটছে, ব্যাড লাক মেয়ের। তাহলে, কবে থেকে দেখা যাচ্ছে এই ধারাবাহিক? সময় কখন? উত্তরে, ২৭ জুন থেকে বিকেল ৬.৩০-এ দেখানো হবে ‘সাহেবের চিঠি’। ‘বৌমা একঘর’-এর জায়গায় আসতে চলেছে ‘সাহেবের চিঠি’। পাশাপাশি ‘বৌমা একঘর’ চলে যাচ্ছে ‘গ্রামের রানী বিনাপানি’-এর স্লটে, অর্থাৎ ১০.৩০ টায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)