whatsapp channel

Tamanna Bhatia: তমন্নাকে আপত্তিজনকভাবে স্পর্শ করলেন দক্ষিণী অভিনেতার, তুমুল ভাইরাল হল ভিডিও

বর্তমান সময়ে বলিউডের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে দক্ষিণী চলচ্চিত্র জগৎও। এর দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি থেকে উঠে এসে বর্তমানে বলিউডে যারা রাজ করছেন, তাদের মকধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তমন্না ভাটিয়া (Tamanna…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে বলিউডের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে দক্ষিণী চলচ্চিত্র জগৎও। এর দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রি থেকে উঠে এসে বর্তমানে বলিউডে যারা রাজ করছেন, তাদের মকধ্যে অন্যতম হলেন অভিনেত্রী তমন্না ভাটিয়া (Tamanna Bhatia)। এই সুন্দরী অভিনেত্রী বর্তমানে গোটা দেশে পরিচিতি লাভ করেছেন। রূপের আগুন থেকে অভিনয়ের দক্ষতা, সবেতেই ‘এ-ক্লাস’ তমন্না। শুধুই অভিনয় জগতে কেরিয়ার গড়েননি তামান্না। পাশাপাশি মডেলিংয়ের জগতেও সফল তাঁর কেরিয়ার। তাই চর্চার কেন্দ্রবিন্দুতে অনেকসময়ই উঠে আসেন এই অভিনেত্রী।

আর এবার এক অন্য কারণে চর্চায় উঠে এলেন এই দক্ষিণী নায়িকা। এবার তাকে আপত্তিজনকভাবে স্পর্শ করার একটি ঘটনা সামনে এল। যদিও এসব বিষয়ে বিনোদন জগতে হামেশাই হয়ে থাকে। প্রায়ই কোনো না কোনো অভিনেত্রীকে এই বিষয়ে মুখ খুলে চর্চায় উঠে আসতে দেখা যায়। কখনো অভিযোগ থাকে সহ-অভিনেতার বিরুদ্ধে, কখনো আবার পরিচালক বা প্রোডিউসারের বিরুদ্ধে। বিশেষ করে ‘মি-টু’ চালু হওয়ার পর বিষয়টি অনেকটাই খোলসা হয়েছে।

তবে তমন্নার ক্ষেত্রে কিন্তু তেমনটি হয়নি। সম্প্রতি কনক ছবির একটি গানের ভিডিওতে অভিনেত্রীর পাশাপাশি দেখা গেছে দক্ষিণী অভিনেতা ভেঙ্কটেশেরকেও। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে লাল রংয়ের একটি থাই স্লিটেড গাউন পরে থাকতে। গাউনে ফাঁকা অংশে দেখা যাচ্ছে অভিনেত্রীর ফর্সা চকচকে উরু। আর উরুর উপরিভাগে স্পর্শ করছেন অভিনেতা। যদিও বিষয়টিকে ঘিরে মুখ খোলেননি তাদের কেউই। তাই পুরোটাই যে কাজের জন্যই স্যুট করা, তাতে কোনো সন্দেহ নেই।

প্রসঙ্গত, বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও সম্প্রতি পা রেখেছেন এই অভিনেত্রী। আর সেখানে পা রেখেই নিজেকে আরো বেশি করে মেলে ধরেছেন অভিনেত্রী। একাধিক সাহসী দৃশ্য ও চুম্বনের দৃশ্যে সাবলীল রূপে দেখা গেছে তাকে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘লাস্ট স্টোরিজ-২’ সিরিজে। এই সিরিজে তমন্না ছাড়াও রয়েছেন অমিত আর শর্মা, আর বাল্কি, সুজয় ঘোষ এবং কঙ্কনা সেনশর্মারা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা