whatsapp channel

ভাইয়ের স্মৃতি আগলে দিদি, প্রয়াত সুশান্তের জন্মদিন পালনে নতুন রাস্তা দেখালেন শ্বেতা

২০২০ র সেই জুন মাস, যখন সাড়া বলিউড আচমকাই স্তম্ভিত হয়ে যায়। একটা মৃত্যু ঘিরে শুরু হয় তুমুল ঝড়, জল্পনা-কল্পনায় ভরে ওঠে সংবাদপত্রের পাতা। শিরোনামে শুধু একটাই নাম 'সুশান্ত সিং…

Avatar

HoopHaap Digital Media

২০২০ র সেই জুন মাস, যখন সাড়া বলিউড আচমকাই স্তম্ভিত হয়ে যায়। একটা মৃত্যু ঘিরে শুরু হয় তুমুল ঝড়, জল্পনা-কল্পনায় ভরে ওঠে সংবাদপত্রের পাতা। শিরোনামে শুধু একটাই নাম ‘সুশান্ত সিং রাজপুত’। ১৪ ই জুন নিজের বাড়ি থেকে উদ্ধার হন সুশান্ত। তাঁর নিথর শরীর নিয়ে চলে রাজনীতি, চলে কূটনীতি। কিন্তু শেষ সুরাহা এখনও হয়নি। এখনও সুশান্ত মৃত্যুর কারণ অধরা। বছর ঘুরেছে, তবে আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যু নিয়ে সবচেয়ে বড়ের প্রশ্নের উত্তরটাও জানেন না কেউই।

দেখতে দেখতে ফের জন্মদিনের দোরগোড়ায় পা দিতে চলেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আগামী ২১ জানুয়ারি সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিন। আজ তিনি বেঁচে থাকলে বয়স হত ৩৫। ভাইয়ের জন্মদিনের কথা মাথায় রেখেই সুশান্তের দিদি শ্বেতা সিং একটি ট্যুইট করেন। সেখানে তিনি সুশান্তের অনুরাগীদের কাছে আবেদন জানিয়েছেন এই লিখে যে সুশান্তের আত্মার জন্য শান্তি কামনা করতে ৩ জন করে অসহায় মানুষকে সাহায্য করুন এবং ১৫ মিনিটের জন্য গ্লোবাল মেডিটেশন সেশন করার অনুরোধ জানিয়েছেন।

দুঃস্থ মানুষদের সাহায্য করার মধ্যে দিয়ে সুশান্তের স্মৃতি টাটকা রাখতে চেয়ে ভাই সুশান্তের বিভিন্ন গানে তাঁর অনুরাগীদের পারফর্ম করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আর্জিও জানিয়েছেন তিনি।

এদিন শ্বেতা সুশান্তের জন্য ‘#জাস্টিসফরসুশান্ত’-এর লড়াইকে আরও জোরদার করার জন্য নতুন হ্যাশটাগ আনেন। সুশান্তের যতদিন না সঠিক বিচার হয় ততদিন একাকী লড়াই চালিয়ে যাবেন বলে আশ্বাস দিয়েছেন শ্বেতা সিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media