whatsapp channel

Urfi Javed: ছবিতে থাকা ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন! বর্তমানে তাকে নিয়েই ঝড় ওঠে নেটদুনিয়ায়

উরফি জাভেদকে (Urfi Javed) কেই না চেনেন! বর্তমানে সোশ্যাল মিডিয়ার একটা সেনসেশন এই মডেল। বি-টাউনে বসবাস, সেখানেই আবার তাকে ঘিরে বিতর্কও। তবেস এসবে বেশ একটা পাত্তা দেননা তিনি। থাকেন নিজের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

উরফি জাভেদকে (Urfi Javed) কেই না চেনেন! বর্তমানে সোশ্যাল মিডিয়ার একটা সেনসেশন এই মডেল। বি-টাউনে বসবাস, সেখানেই আবার তাকে ঘিরে বিতর্কও। তবেস এসবে বেশ একটা পাত্তা দেননা তিনি। থাকেন নিজের মতো। ইচ্ছেমতো ছকভাঙা পোশাকে অবতীর্ণ হন জনসমক্ষে। তাকে ঘিরে উঠে আসে নানা তির্যক মন্তব্য, কটাক্ষ, এমনকি হুমকিও। কিন্তু তাতে কি! জীবন তো একটাই। এই ধারণাতেই নিজের লক্ষ্যে এগিয়ে যান উরফি।

কিন্তু এমন একটা জীবনের শুরুটা কেমন ছিল? এই নিয়ে অনেকের মনেই প্রশ্নের উত্থান ঘটেছে। নিজের শৈশব বা মেয়েবেলা নিয়ে কোনোদিনই সেভাবে খুল্লামখুল্লা হতে দেখা যায়নি তাকে। কিন্তু শৈশবকে স্মরণ না করে কেউ কি থাকতে পারে! তাই এবার উরফিও নিজের শৈশবের স্মৃতিচারনায় মন দিলেন। আর তুলে ধরলেন ফেলে আসা সেই মেয়েবেলাকে। আবেগী হয়ে পোস্ট করলেন একদম খুদে বয়সের একটি ছবি। আর সেই ছবির ক্যাপশনে লিখলেন একটিই শব্দ- ‘বাচপন’, যার বাংলা অর্থ শৈশব।

টুইটারে পোস্ট করা এই ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দাগধরা একটি দেওয়ালের সামনে হাসিমুখে বসে আছে একটি ছোট্ট শিশু। বিছানার উপরেই বসে আছে সে। আর সেই বিছানার চাদরে দারিদ্রতার ছাপ স্পষ্ট। অন্যদিকে খুদে উরফির পরনে তেমন কিছুই নেই। একটি ওড়না গা থেকে মাথা অব্দি জড়ানো। তবে এসবের বাইরে সবথেকে বেশি যে জিনিস নজর কেড়েছে তা হল মিষ্টি একটা হাসি। কাজলঘেরা দীপ্ত চোখের নিচ থেকেই যেন সেই হাসির সৃষ্টি, যা ছড়িয়ে আছে গোটা ছবিতে। এই ছবি দেখে তার অনেক অনুরাগী নানা মন্তব্য করেছেন। অনেকেই আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট উরফিকে।

একবার এক সাক্ষাৎকারে এই মডেল শুনিয়েছিলেন তার শৈশবের গল্প। জানা যায়, লখনৌ-এর একটি গ্রামে তার জন্ম হয়। সেখানেই নিম্নবিত্ত এক মুসলিম পরিবারে তার বেড়ে ওঠা। তবে সেসব দিনগুলি মোটেই মসৃন ছিল না তার। তাই অল্প বয়স থেকেই রোজগার শুরু করেন উরফি। বোনকে নিয়ে চলে আসেন মুম্বইয়ে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা