whatsapp channel

Ishaa Saha: সরু ফিতের ব্লাউজের সঙ্গে ম্যাচিং কালো শাড়ি, অভিনেত্রী ঈশার হট লুক না দেখলেই মিস

আপাতত হইচই-এর আপকামিং ওয়েব সিরিজ ‘ইন্দু 2’-র শুটিং নিয়ে ব্যস্ত ঈশা সাহা (Ishaa Saha)। কিন্তু তার মধ্যেও সময় করে এক সংবাদমাধ্যম আয়োজিত অনুষ্ঠান ‘সেরা বাঙালি’-তে পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখান থেকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আপাতত হইচই-এর আপকামিং ওয়েব সিরিজ ‘ইন্দু 2’-র শুটিং নিয়ে ব্যস্ত ঈশা সাহা (Ishaa Saha)। কিন্তু তার মধ্যেও সময় করে এক সংবাদমাধ্যম আয়োজিত অনুষ্ঠান ‘সেরা বাঙালি’-তে পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখান থেকে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঈশা।

Advertisements

ঈশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ঢাকাই জামদানি। জামদানিতে রয়েছে সামান্য সোনালি জরির কাজ। শাড়িটি কালো রঙের স্প্যাগেটি টপের সাথে। শাড়ির কোমরে ছিল কালো রঙের চওড়া বেল্ট। এই শাড়ির সাথে অক্সিডাইজড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছিলেন ঈশা। চুলে বেঁধেছিলেন খোঁপা। হালকা মেকআপ করেছিলেন তিনি। কখনও আয়নার সামনে দাঁড়িয়ে, কখনও বা মাথা নিচু করে ফটোশুট করেছেন ঈশা। নেটিজেনদের একাংশ ঈশার ছবিগুলির প্রশংসা করেছেন। অনেকে বলেছেন, একজন মানুষ কি করে এত সুন্দর হতে পারেন! অনেকে প্রশংসা করেছেন তাঁর কালো শাড়ির।

Advertisements

সব বিতর্ক উস্কে সম্প্রতি ঈশা পৌঁছে গিয়েছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta) অভিনীত ফিল্ম ‘হত্যাপুরী’-র প্রিমিয়ারে। ফেলুদার চরিত্রে দেখা গিয়েছে ইন্দ্রনীলকে। তাঁর ও ঈশার সম্পর্কের কানাঘুষো নতুন নয়। ‘তরুলতার ভুত’-এর সেট থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। ঈশা ও ইন্দ্রনীল দুজনেই সম্পর্কের কথা অস্বীকার করলেও আলাদা থাকতে শুরু করেছেন ইন্দ্রনীলের স্ত্রী বরখা বিস্ত (Barkha Bist)।

Advertisements

সাম্প্রতিক কালে রিলিজ করেছে ঈশা অভিনীত ফিল্ম ‘ঘরে ফেরার গান’ যার বক্স অফিস রিপোর্ট মোটেও ভালো নয়। রিলিজ করেছে তাঁর আরও একটি ফিল্ম ‘কাছের মানুষ’। এটিও বক্স অফিসে অসফল। আগামী দিনে হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দু 2’ ছাড়াও ঈশাকে দেখা যাবে জি ফাইভের ওয়েব সিরিজ ‘মাৎস্যন্যায়’-এ।

Advertisements

whatsapp logo
Advertisements