whatsapp channel

হানিমুনে হাজির তৃতীয় ব্যক্তি, সৎ মেয়েকে সঙ্গে নিয়েই মধুচন্দ্রিমা সারলেন দিয়া মির্জা

সদ্য বিয়ে করলেন বলিউড সুন্দরী দিয়া মির্জা। একদমই আড়ম্বর ছাড়া দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন দিয়া। ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে খুব ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক করে নেন অভিনেত্রী।…

Avatar

HoopHaap Digital Media

সদ্য বিয়ে করলেন বলিউড সুন্দরী দিয়া মির্জা। একদমই আড়ম্বর ছাড়া দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন দিয়া। ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে খুব ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক করে নেন অভিনেত্রী। দিয়া–বৈভবের বিয়েতে ৫০ জন অতিথি হাজির ছিলেন। এর আগে অবশ্য দিয়ার সঙ্গে বিয়ে হয়েছিল সাহিল সাঙ্ঘির। মূলত, এই বিচ্ছেদের পর লকডাউনের মধ্যে মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী।

এবার পালা মধুচন্দ্রিমা অর্থাৎ হানিমুনের। সম্প্রতি বলিউডের সেকেন্ড হোম হয়ে উঠেছে মালদ্বীপ। নীল, সবুজ জলরাশি, সাদা বালির রোমাঞ্চ সকলকেই টানছে কম বেশি। লক ডাউনের রেশ কাটতে না কাটতেই অনেক সেলিব্রিটি মালদ্বীপ ভ্রমণে গেছেন। এবারে হানিমুন করতে গেলেন দিয়া মির্জা।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

এই ট্যুরে গিয়ে ছুটিতে গিয়ে একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিয়া। নাহ তিনি আর তার স্বামী শুধু এই ভ্রমণে যাননি। দিয়ার সৎ মেয়েকে সাথে নিয়েই মালদ্বীপে গেছেন অভিনেত্রী।

প্রথম স্ত্রীর সন্তান সামাইরা। তাকে নিয়েই মধুচন্দ্রিমার পর্ব সারলেন অভিনেত্রী। নেটিজেনদের প্রশংসা কুড়লেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media