whatsapp channel

Mithai: ‘মিঠাই’ ধারাবাহিকের মুকুটে ফের নতুন পালক, ধুমধাম করে হলো সেলিব্রেশন, হাজির ছিলেন কারা!

2021 সালে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray)। পেশায় মিষ্টিবিক্রেতা মেয়ে মিঠাই-এর সাথে ঘটনাচক্রে…

Avatar

Nilanjana Pande

2021 সালে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray)। পেশায় মিষ্টিবিক্রেতা মেয়ে মিঠাই-এর সাথে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থের। এরপর থেকেই কাহিনী ক্রমশ এগিয়ে চলে। মোদক পরিবারের মিষ্টির ব্যবসাকে এগিয়ে নিয়ে যায় মিঠাই। বিভিন্ন ষড়যন্ত্র থেকে সে রক্ষা করে তার পরিবারকে। দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছে এই ধারাবাহিক। একসময় লাগাতার বেঙ্গল টপার থাকা ‘মিঠাই’-এর টিআরপি বর্তমানে ওঠা-নামা করলেও অবশেষে 2023 সালের 4 ঠা জানুয়ারি দুই বছর অতিক্রম করে ‘মিঠাই’ হয়ে উঠল জি বাংলার সবচেয়ে পুরানো ধারাবাহিক। দুই বছরের উদযাপনে ‘মিঠি’ সৌমিতৃষা সেট থেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি ভিডিও।

বর্তমানে ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যু হয়েছে ও তার ছেলে শাক্যর টিচার হিসাবে মোদক পরিবারে প্রবেশ ঘটেছে মিঠির যে কিনা অবিকল মিঠাই-এর মতোই দেখতে। ফেসবুকে শেয়ার করা ভিডিওতে মিঠির রূপেই দেখা মিলল সৌমিতৃষার। পরনে ছিল লাল-সাদা প্রিন্টেড কুর্তি। বড় টেবিলের উপর রাখা ছিল তিনটি কেক। সৌমিতৃষা জানালেন, একটি কেক পাঠানো হয়েছে জি বাংলার তরফে যাতে লেখা রয়েছে ‘মিঠাই’-এর দুই বছর অতিক্রম করার কথা। অপর দুটি কেক পাঠিয়েছেন অনুরাগীরা। সেলিব্রেশন করতে এক জায়গায় জমায়েত হয়েছেন কূশীলবরা।

ধারাবাহিকের পরিচালক রাজেনবাবু আশাবাদী, শিল্পীরা যথেষ্ট ডেডিকেটেড। ফলে হয়তো আগামী দুই বছর অনায়াসেই চলবে ‘মিঠাই’। আদৃত নির্মাতাদের ধন্যবাদ জানানোর পাশাপাশি বললেন, যে স্লটেই এই ধারাবাহিক সম্প্রচারিত হোক, তাঁরা নিজেদের ডেডিকেশন দিয়ে একই ভাবে দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করবেন। নির্মাতা রাখি বললেন, দুই বছর দেখতে দেখতে কেটে গেল, আবারও যেন তাঁরা ধারাবাহিকের সব কটা পর্বে নিজেদের একশো শতাংশ দিতে পারেন। হাততালিতে ভরে গেল সেট। উচ্ছ্বসিত খুদে অভিনেতা-অভিনেত্রীরাও।

সকলে মিলে কেক কেটে সেলিব্রেশ হল। আপাতত সাম্প্রতিক প্রোমো অনুযায়ী রহস্য দানা বেঁধেছে মিঠিই কি সিদ্ধার্থের স্ত্রী মিঠাই? উত্তর থাকবে ‘মিঠাই’-এর আগামী পর্বগুলিতে।

whatsapp logo