Hoop PlusTollywood

‘রাণীমা’ নয়, দিতিপ্রিয়া চান নিজের পরিচয়

গত বছর শেষ হয়ে গিয়েছে জি বাংলায় ‘করুণাময়ী রানী রাসমণি’-তে ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর ট্র্যাক। সিরিয়ালে তাঁর ট্র্যাক অফ হয়ে যাওয়ার পর দিতিপ্রিয়া ভেবেছিলেন, এবার কাজের প্রেশার কমবে। এখন সারাদিন শুটিং, ডাবিং, ফিল্মের প্রোমোশন, বিজ্ঞাপন, ওটিটি নিয়ে দিন কাটছে তাঁর। তবে নানারকম চরিত্রে কাজ করার অভিজ্ঞতা হচ্ছে তাঁর।

বাড়িতে থাকলে দিতিপ্রিয়া আঁকতে, ঘর সাজাতে ও পোষ‍্য সারমেয় পপকর্ণের সঙ্গে খেলতে ভালোবাসেন। পপকর্ণের মোশন সিকনেস থাকার জন্য তাকে একদিনের জন্য কোথাও নিয়ে যেতে পারেন না। ফলে ভিডিও কল করেন তিনি। মুম্বইয়ে প্রিয় অভিনেতা অভিষেক ব্যানার্জীর সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ করেছেন। তবে এই বিষয়ে কিছু বলতে নারাজ দিতিপ্রিয়া। এছাড়াও বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি। তবে টলিউডে বেশি কমফর্টেবল তিনি।

26 শে জানুয়ারি থেকে ‘মুক্তি’-র স্ট্রিমিং শুরু হচ্ছে। ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)-র বিপরীতে এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ঋত্বিক তাঁর প্রিয় অভিনেতা। তাঁর সাথে কাজ করলে কিছু না কিছু শেখা যায়। ঋত্বিকের বিপরীতে অভিনয় করতে হবে শুনে নার্ভাস লাগলেও অভিনয় করতে গিয়ে তা কেটে গিয়েছিল।

এছাড়াও পয়লা বৈশাখে রিলিজ করছে পাভেল (Pavel) পরিচালিত ফিল্ম ‘কলকাতার চলন্তিকা’। এই ফিল্মটি ছাড়াও রিলিজ করবে ‘আয় খুকু আয়’, ‘অচেনা উত্তম’। তবে ছোট পর্দাকেও মিস করেন তিনি। ভালো প্রজেক্ট পেলে আবারও নিশ্চয়ই ফিরবেন দিতিপ্রিয়া। তবে পরিচালকরা তাঁকে নিয়ে ভাবছেন বলে মনে করেন দিতিপ্রিয়া। ‘রাণীমা’ নয়, এবার দিতিপ্রিয়াকে প্রতিষ্ঠিত করতে চান তিনি।

Related Articles