Emon Chatterjee: দোলের দিনেই বড় সুখবর, বাবা হলেন সঙ্গীতশিল্পী ইমন, ছেলে হল নাকি মেয়ে!

Nirajana Nag

দোলের দিনেই সুখবর দিলেন সঙ্গীতশিল্পী ইমন চট্টোপাধ্যায় (Emon Chatterjee)। এক ফুটফুটে পুত্রসন্তানের বাবা হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতের একটি ছবি শেয়ার করে সুখবর দেন ইমন। দোলের দিন যখন সকলে উৎসবে মাতোয়ারা তখনি এই খুশির খবরটা সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নেন ইমন। তাঁর পোস্টে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা।

সোমবার গিয়েছে দোল উৎসব। রঙের উৎসবে যোগ দিয়েছিলেন সকলেই। আর এই শুভ দিনটিকেই সুখবর দেওয়ার জন্য বেছে নেন সঙ্গীতশিল্পী ইমন চট্টোপাধ্যায়। পরিবারে সদস্য সংখ্যা বেড়েছে তাঁর। সদ্য বাবা হয়েছেন ইমন। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সেই সুখবরই ভাগ করে নেন তিনি। সোমবার দোলের দিন সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি শেয়ার করেন ইমন। সেখানে দেখা যায়, তাঁর হাতের উপরে রাখা স্ত্রী ঋতুপর্ণার হাত। আর তার উপরে সদ্যোজাতের মুঠোবন্দি ছোট্ট হাত। এই ছবি শেয়ার করেই সুখবর দেন ইমন।

সেখানে লেখা ছিল, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের জীবন উজ্জ্বল হয়ে গিয়েছে এক দেবদূতের আগমনে। আমরা এক পুত্র সন্তান লাভ করেছি। এই সুন্দর ঘটনার জন্য আমরা ধন্যবাদ জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করবেন’। উল্লেখ্য, দোলের দিন বাবা হওয়ার সুখবর জানালেন আসল ইমনের পরিবারে সদ্যোজাতের আগমন হয়েছে গত ১১ মার্চ। কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় সুখবর জানানোর সিদ্ধান্ত নেন ইমন। এই পোস্টে শুভেচ্ছা বার্তা উপচে পড়েছে ইমনের সহ সঙ্গীতশিল্পী এবং অনুরাগীদের। আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী কিঞ্জল চট্টোপাধ্যায় শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রী সোনালী চৌধুরীও।

প্রসঙ্গত, টলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের মধ্যে একজন ইমন চট্টোপাধ্যায়। ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শো থেকেই প্রথম পরিচিতি পান তিনি। শোয়ের বিজয়ীর খেতাব তিনি জিততে পারেননি ঠিকই, তবে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন ইমন। সোনু নিগমের মতো কণ্ঠের জন্য বিপুল খ্যাতি পেয়েছিলেন তিনি। পরবর্তীতেও বেশ কিছু রিয়েলিটি শোতে দেখা গিয়েছে ইমন কে। প্লেব্যাক সিঙ্গিং করেছেন টলিউড এবং বলিউডেও। উল্লেখ্য, দাদাগিরির দোল স্পেশ্যাল পর্বেও দেখা মিলেছিল ইমনের।

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই