Web Series: মোনালিসার আবেদনে সামলে রাখা কঠিন হবে নিজেকে, চরম সুখের হদিশ রয়েছে এই সিরিজেই

Nirajana Nag

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য এখন দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ (Web Series) যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক এখন ক্রমেই বাড়ছে। সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা বেশি সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনো আসতে পারবে না কোনো মাধ্যমই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ।

একটি OTT প্ল্যাটফর্মেই সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার আর এখন বোল্ড কনটেন্টও উপলব্ধ রয়েছে এই ধরণের প্ল্যাটফর্মে। আবার কয়েকজন এমন অভিনেত্রী রয়েছেন যাঁরা বিশেষ করে এই ধরণের গল্পেই অভিনয় করেন। তাঁরা এমন বোল্ড ওয়েব সিরিজেই অভিনয়ের জন্য জনপ্রিয়। মোনালিসা হলেন এমনি একজন অভিনেত্রী।

ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করেছেন মোনালিসা। নিজের আবেদনময়ী অবতার দেখিয়ে বহু দর্শকের রাতের ঘুম কেড়েছেন তিনি। তাঁর রূপের ফাঁদে পা দিয়ে উত্তেজনার চরম সীমা ছু্ঁয়েছেন অনেকে। ‘হসরতে’ ওয়েব সিরিজেও একই ম্যাজিক করেছেন তিনি। একের পর এক সাহসী দৃশ্যে সাজানো ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পরেই নজর কাড়তে সক্ষম হয়েছে দর্শকদের।

বলা হচ্ছে, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ ‘হটেস্ট’ ওয়েব সিরিজ গুলির তালিকায় প্রথম দিকেই থাকবে এই সিরিজ। মোনালিসা, আদা খানের মতো অভিনেতা অভিনেত্রীরাও প্রতিটি দৃশ্যকে দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন অভিনয় দিয়ে। বিশেষ করে আয়েশা কাপুরের দিক থেকে চোখই ফেরাতে পারছেন না দর্শকরা। এক বছর আগে শেয়ার করা ট্রেলারটিতেই এমন সব দৃশ্য রয়েছে যা দর্শকদের ঘাম ছোটাতে বাধ্য করবে। এখনো পর্যন্ত এই ট্রেলারেই ১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। হাঙ্গামা অফিশিয়াল অ্যাপেই সাবস্ক্রাইব করে ওয়েব সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তার আগে দেখে নিন ট্রেলারটি-

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই