Hoop VideoHoop Viral

স্বামীর অনুপস্থিতিতে ভাগ্নেকেও ছাড় দিলেন না ঋদ্ধিমা তিওয়ারি, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

‘উল্লু’ কিন্তু বাস্তবে উল্লু নয়। বরং এই ওটিটি তাদের বিজনেস প্ল্যানের উপর ভর করে উড়ান শুরু করেছে ভারতের মাটিতে এবং অল্প সময়ের মধ্যেই তাদের সাবস্ক্রাইবারের সংখ্যা তৈরি করেছে রেকর্ড। উল্লু একসময় অ্যাডাল্ট ওয়েব সিরিজের জন্য বিখ্যাত হলেও বর্তমানে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখা যায় এই ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু ঘুরে ফিরে সকলের চোখ আটকে যায় অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলিতেই। তার অন্যতম কারণ হল উল্লু মিউজিক নামে ওটিটির ইউটিউব চ্যানেল। এই ইউটিউব চ্যানেলে উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ঝলক শেয়ার করা হয় যা নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এই ওয়েব সিরিজগুলির মধ্যে জনপ্রিয় হল ‘ওয়াকম্যান’। গ্রামীণ পটভূমিতে তৈরি ওয়েব সিরিজ ‘ওয়াকম্যান’ -এর কেন্দ্রে রয়েছে এক নারী চরিত্র। তার জীবনে রয়েছে বহু অপ্রাপ্তি। কিন্তু তাকে সন্তুষ্ট করার চেষ্টা করে তার স্বামী। কিন্তু সেই নারীর কল্পনার পুরুষ হয়ে উঠতে পারে না সে। বরং তার স্ত্রী চায় একাধিক পুরুষের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হতে। এমনকি ছাড় পায় না তার ভাগ্নেও। গ্রামীণ পটভূমিকায় তৈরি হলেও ‘ওয়াকম্যান’ যথেষ্ট বোল্ড ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি (Ridhdhima Tiwari)। চিত্রনাট্যের চাহিদা মেনে ‘ওয়াকম্যান’ জুড়ে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। ঋদ্ধিমাও এই দৃশ্যে যথেষ্ট সাবলীল। গত বছর অক্টোবর মাসে উল্লুতে স্ট্রিম হয়েছে এই ওয়েব সিরিজ।

উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলে ‘ওয়াকম্যান’-এর কিছু ঝলক দেখা গেলেও সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে অবশ্যই সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

whatsapp logo