whatsapp channel

VIDEO: কাকে ছেড়ে কাকে দেখবেন! শাড়ির ফাঁকে কোমর দুলিয়ে মঞ্চ মাতিয়ে দিলেন একদল যুবতী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতিনিয়ত কতশত ভিডিওই না ভাইরাল (Viral Video) হতে থাকে। বিনোদনের জন্য এইসব ভিডিও গুলিই বেশিরভাগ মানুষের পছন্দের। আমজনতা থেকে তারকা কেউই নেট দুনিয়ার গুরুত্বকে অস্বীকার করতে…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতিনিয়ত কতশত ভিডিওই না ভাইরাল (Viral Video) হতে থাকে। বিনোদনের জন্য এইসব ভিডিও গুলিই বেশিরভাগ মানুষের পছন্দের। আমজনতা থেকে তারকা কেউই নেট দুনিয়ার গুরুত্বকে অস্বীকার করতে পারবে না। আসলে অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারের জন্যও সোশ্যাল মিডিয়া একটা বড় ভূমিকা পালন করে। নেট পাড়ায় যার জনপ্রিয়তা যত বেশি, অভিনয় জগতেও তার খাতির তত বেশি। এছাড়া বর্তমানে দ্রুত মানুষের নজর কাড়ার জন্যও সবথেকে সহজ প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া।

বিশ্বের কোন প্রান্তে কী ঘটছে তা নেটদুনিয়ার মাধ্যমে আলোর চেয়েও দ্রুত গতিতে এসে পৌঁছায় মানুষের কাছে। নেট দুনিয়া এমনি এক জগৎ যেখানে সবসময় কিছু না কিছু ঘটেই চলেছে। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িয়ে রয়েছে এই ভার্চুয়াল জগতের সঙ্গে। তাই বিশ্বের বিভিন্ন কোণার নানান জিনিস সর্বক্ষণই ভাইরাল হচ্ছে নেট মাধ্যমে। এই স্রোতে একবার গা ভাসাতে পারলেই আলাদা করে নজর কাড়ার সুযোগ এসে যায় আপনা থেকেই। সোশ্যাল মিডিয়ার কনসেপ্ট যত জনপ্রিয় হচ্ছে আমজনতার মাঝে, ততই পাল্লা দিয়ে বাড়ছে এর প্ল্যাটফর্মের সংখ্যা। তবে এখনো পর্যন্ত যে কটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে জনপ্রিয়তা এবং ব্যবহারের দিক দিয়ে তালিকার শুরুতেই জায়গা করে নেবে ইউটিউব।

VIDEO: কাকে ছেড়ে কাকে দেখবেন! শাড়ির ফাঁকে কোমর দুলিয়ে মঞ্চ মাতিয়ে দিলেন একদল যুবতী

মূলত ভিডিও শেয়ার করতেই ব্যবহার করা হয় এই প্ল্যাটফর্মের। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয় ইউটিউবে। বিভিন্ন চ্যানেলের কোনোটায় ভোজপুরি ভিডিও, কোনোটায় হরিয়ানভি ডান্স ভিডিও আপলোড করা হয়। এমনকি বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও-ও ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। সম্প্রতি এমনি একটি নাচের ভিডিও নজর কেড়ে নিয়েছে নেট নাগরিকদের।

এটি একটি স্টেজ পারফরম্যান্সের ভিডিও, যেখানে একদল সুন্দরী যুবতীকে গানের তালে নেচে ঝড় তুলতে দেখা যাচ্ছে মঞ্চে। প্রত্যেকের পরনেই জমকালো শাড়ি আর স্লিভলেস ব্লাউজ। শাড়ির ফাঁকে উর্দ্ধাঙ্গের অধিকাংশ অনাবৃত করে দর্শকদের বুকে শোরগোল ফেলে দিয়েছেন তারা। অরূপ ডান্স অ্যাকাডেমি ইউটিউব চ্যানেলে আপলোড করা ভিডিওটিতে এক মাসের মধ্যেই ১ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই