Hoop VideoHoop Viral

Dance Video: দুই পুরুষের সঙ্গে উদ্দাম কোমর নাচিয়ে চটুল অঙ্গভঙ্গি, মুসকান বেবিকে টেক্কা দিলেন গোরি নাগোরি

করোনা পরবর্তী সময় থেকেই বিনোদনের ভিন্ন ভিন্ন ধারার প্রতি আগ্রহ বাড়ছে আমজনতার। ভোজপুরি সিষেমার পাশাপাশি হরিয়ানভি ডান্সও (Haryanvi Dance) ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। করোনার সময়ে ঘর বন্দি মানুষ বেশি করে নির্ভর হয়ে পড়েছিল ডিজিটাল মাধ্যমের প্রতি। তার ফলাফল, এক ধাক্কায় ওয়েব সিরিজের অবিশ্বাস্য রকমের উর্দ্ধগতি। এক শ্রেণির দর্শক মজে যান নানান ধরণের ওয়েব সিরিজে। আবার আরেক শ্রেণির দর্শক খুঁজে পান ভিন্ন ধরণের বিনোদন। আর এক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই আসবে হরিয়ানভি বিনোদন (Haryanvi Stage Show)।

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় মুখ যারা তাদের মধ্যে অন্যতম হলেন গোরি নাগোরি। তাঁর নাম এখন মুখে মুখে ঘুরছে দর্শকের। ইউটিউবে গোরি নাগোরির নাচের ভিডিও চাহিদা বাড়ছে দিনে দিনে। সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরে আবারো সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। ইউটিউবে গোরি নাগোরির ভিডিওতে ভিউ বাড়ছে ঝড়ের গতিতে। তবে গোরি নাগোরির জনপ্রিয়তা শুধু ইউটিউবেই আটকে নেই। সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্ল্যাটফর্ম গুলিতেও ছড়িয়ে পড়েছে।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায়, লাল রঙের লেহেঙ্গা চোলি পরে কোমর দোলাচ্ছেন গোরি নাগোরি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ট্রেন্ডিং গান । এই ভিডিওতেই নেটিজেনদের বুকের ধুকপুক বাড়িয়ে দিয়েছেন গোরি নাগোরি। তাঁর কোমর দোলানোর ভঙ্গি দেখে রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে অনেকের। ৪ বছর আগে শেয়ার করা ভিডিওটিতে কোটি ছাড়িয়ে গিয়েছে ভিউ সংখ্যা। উল্লেখ্য, এই গোরি নাগোরিও কিন্তু জনপ্রিয়তায় স্বপ্না চৌধুরীর থেকে কম যান না। স্বপ্নার মতো তিনিও বিগ বসে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন গত বছর। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়েছিলেন অনেক দর্শক।

Related Articles