whatsapp channel

‘গেঁন্দা ফুল’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

সঙ্গীত শিল্পী রতন কাহারের সঙ্গে একই ফ্রেমে দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজকে। বাদশার র‍্যাপের সঙ্গে লোকগানের মিলনের তৈরী করা হয়েছে মিউজিক ভিডিও। এর আসল গানটি হল আঞ্চলিক গায়ক রতন কাহার এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সঙ্গীত শিল্পী রতন কাহারের সঙ্গে একই ফ্রেমে দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজকে। বাদশার র‍্যাপের সঙ্গে লোকগানের মিলনের তৈরী করা হয়েছে মিউজিক ভিডিও। এর আসল গানটি হল আঞ্চলিক গায়ক রতন কাহার এর গাওয়া ‘বড়লোকের বিটি লো’। রতন কাহারের গাওয়া গানটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। তবে পরবর্তীকালে হিন্দি গানের সঙ্গে মিশলে গানটির জনপ্রিয়তা আরো দ্বিগুন হয়। বিশেষ করে গানটির জনপ্রিয়তা বাংলার সীমানা থেকে বেরিয়ে চলে যায় মুম্বাইতে।

Advertisements

প্রসঙ্গত গত মার্চ মাসে করা  বাদশার ‘গেঁন্দা ফুল’ – র প্রথম ভার্সানে রতন কাহারকে কোনোরকম স্বীকৃতি দেওয়া হয়নি। সেই বিষয়ে বিতর্কের ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়া ছাড়াও শিল্পী ও সংবাদ মহলে। বিষয়টির জল ঘোলা হলে, বাদশা জানান, এই বিষয় সম্পর্কে অবগত ছিলেন না তিনি। সিউড়িতে গিয়ে শিল্পীকে অর্থ সাহায্যও করেন বাদশা।

Advertisements

তবে যতই বিষয়টি বিতর্কিত হোক বাদশার গাওয়া গানটি যে সকলের মনের মধ্যে পৌঁছে গেছে এ বিষয়ে কোনো সন্দেহ নেই। গানটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার হতে চলেছে। সাধারন মানুষ প্রত্যেকেই গানটির সঙ্গে নাচের তালে তালে কোমর দুলিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শ্রীতমা বৈদ্য নামের এক যুবতী লাল রঙয়ের শাড়ি পরে, ব্লাউজের অসাধারণভাবে নৃত্য পরিবেশন করেছেন গেঁন্দা ফুলের সঙ্গে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কতকিছুই না ভাইরাল হয়। সেলিব্রেটিদের কার্যকলাপ থেকে শুরু করে সাধারণ মানুষ গৃহবন্দি অবস্থায় যা যা করছে তা কয়েক মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের কাছে পৌঁছে যেতে খুব বেশি সময় লাগে না। দেখে নিন শ্রীতমার নাচের ভিডিওটি-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media