Advertisements

আরো বেশি ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে হাজির ‘গাঁও কি গরমি’-র চতুর্থ সিজন, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

Avatar

Nilanjana Pande

Follow

উল্লু ক্রমশ একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে ভারতে এরোটিকার বাজারে নিজেদের অস্তিত্ব পাকাপোক্ত করে তুলেছে। করোনা অতিমারীর সময় লকডাউন উল্লুর মতো কিছু অ্যাপের পথ প্রশস্ত করে দিয়েছিল। ঘরের চার দেওয়ালের মধ্যে আটকে পড়া মানুষের একাংশের কাছে উল্লু, প্রাইম শটস দিয়েছিল নিষিদ্ধ বিনোদনের যোগান। তবে যত সময় এগিয়েছে সেই নিষিদ্ধ বিনোদন আরও বেশি হাতছানি দিয়েছে দর্শকদের। বেড়েছে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা। উল্লুর বিখ্যাত ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘গাঁও কি গর্মি’। এই ওয়েব সিরিজের চতুর্থ সিজনের অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে গত 10 ই সেপ্টেম্বর। লঞ্চ হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ‘গাঁও কি গর্মি সিজন ফোর’-এর ট্রেলার।

ওয়েব সিরিজটির প্রথম পর্ব উল্লু অ্যাপে স্ট্রিম হতে চলেছে আগামী 15 ই সেপ্টেম্বর। ইতিমধ্যেই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ অতিক্রম করেছে চুয়াত্তর হাজার ভিউ। উল্লুর ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে এই ট্রেলার। ‘গাঁও কি গর্মি’-র চতুর্থ সিজনের ট্রেলারের শুরুতে দেখা যায়, একজন গ্রাম্য রমণী স্নান সেরে সাদা রঙের তোয়ালে পরে এসে দাঁড়ায় আয়নার সামনে। নিজের যৌন আবেদনকে নিরীক্ষণ করে সে। কিন্তু একসময় তাকে নিজের ঘরের কাজ করতেই হয়। ওই মহিলা যখন রুটি বেলে তখন তার অনাবৃত ক্লিভেজের দিকে আড়চোখে তাকায় বাড়ির পুরুষরা। মহিলার স্বামী থাকলেও পরপুরুষের সাথে তার যৌন জীবন যথেষ্ট সুখের। কিন্তু কাহিনীতে আসে এক নতুন মোড়।

শহরের বাসিন্দা একটি পরিবার সন্তান দত্তক নিতে চায়। কিন্তু তার জন্য চাই প্রয়োজনীয় অর্থ। অর্থ যোগাড় করতে নিজেদের গ্রামের জমি বেচে দিতে চায় তারা। এই পরিবারের পুরুষটির নাম সুন্দর ও তার স্ত্রীর নাম জাহ্নবী। সুন্দর ও জাহ্নবী আসে তাদের গ্রামের বাড়িতে। জাহ্নবী গ্রামের বাড়িতে এসে তার যৌন আকর্ষণে বিদ্ধ করে পুরুষ আত্মীয়দের।

একসময় বৌদির সাথে পরপুরুষের শারীরিক সম্পর্কের ভিডিও বানিয়ে সে বলে, এবার একসাথে খেলা হবে। কি করতে চলেছে জাহ্নবী? জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী 15 ই সেপ্টেম্বর অবধি।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow