whatsapp channel

Malaika Arora: গ্রীষ্মকালে মালাইকার সবচেয়ে প্রয়োজনীয় জিনিস কি!

মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই নেটপাড়ার আলোচনা তুঙ্গে। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মালাইকা তার দীর্ঘ কয়েকবছরের কেরিয়ারে বেশ ভালোভাবেই রপ্ত করেছেন। আর এই কারণেই বলিউডের…

Avatar

মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই নেটপাড়ার আলোচনা তুঙ্গে। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মালাইকা তার দীর্ঘ কয়েকবছরের কেরিয়ারে বেশ ভালোভাবেই রপ্ত করেছেন। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।

পোশাক ঠিকরে বেরিয়ে আসছে তার স্তনযুগল। বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। আবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।

মালাইকা অরোরা তার নিজের আন্দাজে একজন স্টাইল আইকন। এই বয়সেও তিনি বারবার হট লুকে ধরা দেন নেটিজেনদের মাঝে। তার পোশাকের পরিপূর্ণতায় বারবার মুগ্ধ হয়ে যান ভক্তরা এবং ফ্যাশন সমালোচকদের কাছে তিনি বেশ জনপ্রিয়। যাইহোক, মালাইকার গ্রীষ্মের প্রয়োজনীয় পোশাকের লুক সবসময় মন জয় করেছে। সর্বোপরি, কো-অর্ডার সেট থেকে প্রিন্টেড মিনি ড্রেস, মালাইকার এই সংগ্রহে সবই রয়েছে। এবং সম্প্রতি, তারকা একটি গ্ল্যামারাস সেলফির সাথে তার গ্রীষ্মের প্রয়োজনীয় লুকের একটি আভাস দিয়েছেন। এটিতে দেখা গেছে তারকাকে একটি সাদা রঙের ক্রপ টপ এবং স্কার্ট সেটে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন।

রবিবার, মালাইকা তার অনুগামীদের সাথে সাদা-সাদা লুকে একটি সেলফি শেয়ার করার জন্য তার ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাপশন দিয়েছেন, “গ্রীষ্মের প্রয়োজনীয় জিনিসগুলি।” ৪৮ বছর বয়সী ফিটনেস উৎসাহী মালাইকা, যিনি অর্জুন কাপুরের সাথে ডেটিং করছেন, ছবিটি ক্লিক করার জন্য তার ওয়াশরুমের আয়নার সামনে পোজ দিয়েছেন যা তার চিত্তাকর্ষক জুতার সংগ্রহের একটি ঝলক দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo